• শুক্রবার, ১৪ মে ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

নারায়ণগঞ্জে চাঁদাবাজির অভিযোগে ‘মুরগী রিপন’ গ্রেপ্তার

  ফরিদ আহম্মেদ বাধন, নারায়ণগঞ্জ

০৪ মে ২০২১, ২০:৫৬
গ্রেপ্তার
ছবি : দৈনিক অধিকার

নারায়ণগঞ্জে ফুটপাতের হকারদের কাছ থেকে চাঁদা আদায়কারী মুরগি রিপন (৩৪) ও তার সহযোগীকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের হীরাঝিল এলাকা থেকে সোমবার (৩ মে) দিবাগত রাতে রিপন ও তার সহযোগী শিপন বেপারি (২৮) কে গ্রেপ্তার করে র‌্যাব-১১ এর সদস্যরা। র‍্যাব-১১ এর সদর দপ্তর থেকে মঙ্গলবার (৪ মে) দুপুরে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, রিপন ওরফে মুরগি রিপন ও তার বেশ কয়েকজন সহযোগী দীর্ঘদিন ধরে সিদ্ধিরগঞ্জের শিমরাইল ও আশেপাশের ফুটপাত থেকে ভয়ভীতি ও হুমকি দিয়ে প্রত্যেক দোকান থেকে দৈনিক ২০০ থেকে ৫০০ টাকা করে অবৈধভাবে চাঁদা আদায় করে আসছে। এছাড়াও রিপন ও তার সহযোগীরা দোকান প্রতি এক লাখ থেকে ৫ লাখ টাকা পর্যন্ত অগ্রিম চাঁদা আদায় করে।

র‌্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে রিপন ও শিপন পরস্পরের যোগসাজশে দীর্ঘদিন ধরে অবৈধভাবে নারায়ণগঞ্জ ও এর আশেপাশের এলাকায় ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক চাঁদা আদায় করে আসছিল বলে স্বীকারোক্তি দিয়েছে।

এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জের ফুটপাতের এক দোকানদার বলেন, রিপন শুধু ফুটপাত থেকে চাঁদা আদায় করেই ক্ষান্ত হয়না। সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের নাম ভাঙ্গিয়ে ফুটপাত থেকে চাঁদা আদায় করে। চাঁদা দিতে কেউ অসম্মতি জানালে রিপন ও তার লোকজন হকারদের উপর অমানুষিক নির্যাতন চালিয়ে থাকে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড