• শুক্রবার, ১৪ মে ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনারগাঁয়ে তিন পরিবহন চাঁদাবাজ গ্রেপ্তার

  নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ (নারায়ণগঞ্জ)

০৪ মে ২০২১, ২০:৩০
dfhfg
ছবি : দৈনিক অধিকার

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন কাঁচপুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চলাচলরত যাত্রীবাহী প্রাইভেটকার থামিয়ে চাঁদা আদায়কালে ৩ চাঁদাবাজকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার (৪ মে) এ অভিযানে গ্রেপ্তাকৃতরা হলো জহিরুল হক (৪৮), মো. মামুন (৪০) ও মো. ইমরান (১৮)। এ সময় তাদের দখল হতে চাঁদাবাজির নগদ ১৫৩০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, মহাসড়কে চলাচলরত যাত্রীবাহী প্রাইভেটকার ও মাইক্রোবাসের চালকদের গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক গাড়ী প্রতি দৈনিক ৫০ থেকে ১০০ টাকা করে অবৈধভাবে চাঁদা আদায় করে আসছে। কয়েকজন ভুক্তভোগী প্রাইভেটকার ও মাইক্রোবাস চালকের অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১১ কর্তৃক ঘটনার অনুসন্ধান করে সত্যতা পেয়ে ৪ মে দুপুর সাড়ে ১২টায় কাঁচপুর এলাকায় অভিযান পরিচালনা করে যাত্রীবাহী প্রাইভেটকার থামিয়ে চাঁদা আদায়কালে চাঁদাবাজির নগদ ১৫৩০ টাকা উদ্ধারসহ উক্ত চাঁদাবাজ চক্রের সক্রিয় ৩ জন চাঁদাবাজকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে অবৈধভাবে কাঁচপুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক দিয়ে চলাচলরত প্রাইভেটকার ও মাইক্রোবাসের চালকদের গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বকভাবে চাঁদা আদায় করে আসছিল।

ওডি/

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড