• রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কিশোরীকে ধর্ষণ, সালিশে ১ লাখ ৬০ হাজার টাকায় সমাধান

  গোলাম মোস্তফা মুন্না, যশোর

০৪ মে ২০২১, ২০:১২
ধর্ষণ
প্রতীকী ছবি

যশোর শহরে মানসিক ভারসাম্যহীন কিশোরীকে ধর্ষণ করে ১ লাখ ৬০ হাজার টাকা দিয়ে মামলা না করার হুমকি দেওয়া হয়েছে। ধর্ষণকারীরা প্রভাবশালী হওয়ায় ভয়ে কিশোরীর রড মিস্ত্রি পিতা মুখ খুলতে পারছে না।

স্থানীয়রা জানান, মানসিক ভারসাম্যহীন কিশোরীকে গত শুক্রবার দুপুর ১২টার দিকে নূর আলীর ছেলে ছোট (১৫) এবং লুৎফর তার বাড়ির চারতলায় নিয়ে ধর্ষণ করে। এরপর কিশোরী তার পিতাকে লুৎফর ও ছোট ব্যথা দিয়েছে বলে জানায়। বিষয়টি বুঝতে পেরে কিশোরীর পিতা থানায় মামলা করার প্রস্তুতি নিলে প্রভাবশালী লুৎফর শুক্রবার সন্ধ্যায় বাসায় কথিত সালিশ বসিয়ে ক্ষতিগ্রস্ত কিশোরীর পরিবারকে ১লাখ ৬০ হাজার টাকা দেয়। সালিশে মামলা বা অন্যকোন কিছু না করার জন্য হুমকি দেওয়া হয়।

এ ঘটনায় কিশোরীর পিতার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি তার প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ করা হয়েছে বলে জানান। এছাড়া টাকা দেওয়ার কথাও স্বীকার করেন তিনি। ভয়ে পুলিশকে জানাতে পারছেন না বলে দাবি করেন ভুক্তভোগী পিতা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড