• মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাউজানে প্রবাসীর স্ত্রীকে জবাই করে হত্যাচেষ্টা

  মো. আরফাত হোসাইন, রাউজান (চট্টগ্রাম)

০৪ মে ২০২১, ১৪:৩৯
জবাই করে হত্যাচেষ্টা
জবাই করে হত্যাচেষ্টা। (ছবি: প্রতীকী)

চট্টগ্রামের রাউজানে ইছমত আরা বেগম (২৫) নামে এক প্রবাসীর স্ত্রীকে জবাই করে হত্যাচেষ্টা করেছে শ্বশুর বাড়ির লোকজন।

সোমবার (৩ মে) রাত ৮টা ৪৫ মিনিটের দিকে রাউজান পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডে এই ঘটনা ঘটে।

আহত ইছমত আরা বেগম ওই এলাকার কাজী পাড়ার মনু মিয়া ড্রাইভার বাড়ির সংযুক্ত আরব আমিরাত প্রবাসী মো. ইয়াছিনের স্ত্রী। এই ঘটনায় গতকাল মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় থানায় অভিযোগ করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, সোমবার রাত ৮টা ৪৫ মিনিটের সময় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ভাসুর মো. ইউনুছের স্ত্রী কামরুন নাহার কলি (৩৬), ভাসুরপুত্র নুরুল আলম (২৬), জা’র বোন নাহারু বেগম (৩৮), ননদের ছেলে সোহেলসহ অজ্ঞাত কয়েকজন মিলে ঘরের দরজায় তালা লাগিয়ে ইছমত আরা বেগমকে বেধড়ক মারধর করে। তাকে কাপড় দিয়ে হাত-পা বেঁধে জবাই করে হত্যার চেষ্টা করা হয়। এসময় ইছমত আরার বড় মেয়ে ঘরের পেছনের দরজা দিয়ে বের হয়ে তারাবির নামাজরত মুসল্লিদের ডেকে আনলে তারা তাকে ছেড়ে দেয়।

ইছমত আরা বেগম বলেন, ইউনুসের মালিকানাধীন জমিতে বাসাভাড়া সংক্রান্ত বিষয়ে আমাদের সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ ছিল। আমাকে ডেকে নিয়ে জবাই করার চেষ্টা করেন। পরে মসজিদের মুসল্লি ও প্রতিবেশীরা এসে আমাকে উদ্ধার করে রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। সেখান থেকে চিকিৎসা নিয়ে দুপুরে আামি রাউজান থানায় অভিযোগ দিয়েছি।

এই প্রসঙ্গে স্থানীয় রাউজান পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শওকত হাসান বলেন, বিষয়টি আমাকে অবহিত করার পর আমি আইনের আশ্রয় নেওয়ার পরামর্শ দিয়েছি।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, জবাই করে হত্যাচেষ্টার ঘটনায় লিখিত অভিযোগ পেয়ে ঘটনাটি তদন্ত করা হচ্ছে। আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান তিনি।

ওডি/জেআই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড