• মঙ্গলবার, ১৮ মে ২০২১, ৪ জ্যৈষ্ঠ ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নব্বই দশকের যুবলীগ নেতার পাশে মংসুইপ্রু চৌধুরী

  আল-মামুন,খাগড়াছড়ি

০৪ মে ২০২১, ১১:১০
নব্বই দশকের যুবলীগ নেতার পাশে মংসুইপ্রু চৌধুরী
মাটি কেটে যুবলীগ নেতার ঘর নির্মাণের কাজের উদ্বোধন করেন মংসুইপ্রু (ছবি : দৈনিক অধিকার)

নব্বই দশকের মাঠ কাঁপানো যুবলীগ নেতা আ. রাজ্জাক। বর্তমানে প্রতিবন্ধী হয়ে ঘরে। অস্বচ্ছলতা আর কর্মক্ষমতা হারিয়ে এখন অসহায়, প্রতিবন্ধী হয়ে দিন কাটাচ্ছে তার স্ত্রীও। সন্তানদের নিয়ে অসহায় জীবন যাপন করছেন নব্বই দশকের যুবলীগ এ নেতা।

সোমবার (৩ মে) দুপুরে খাগড়াছড়ির পানছড়ি উপজেলার মুসলিম পাড়ায় যান খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু। অসহায় প্রতিবন্ধী আব্দুর রাজ্জাক এর পরিবারের জন্য ঘর নির্মাণ করে দেওয়ার উদ্যোগ নেন তিনি। ব্যাক্তিগত তহবিল থেকে প্রায় দুই লাখ টাকা ব্যায়ে একটি ঘর নির্মাণের কথা জানান তিনি।

এ সময় নিজে সেই যুবলীগ নেতার বাড়ীতে গিয়ে মাটি কেটে ঘর নির্মাণের কাজের উদ্বোধন করেন মংসুইপ্রু চৌধুরী অপু।

তিনি জানান, দলের জন্য এক সময় সব কিছু উজার করে বিলিয়ে দিলেও তার এখন দেওয়ার মত আর কিছুই অবশিষ্ট নেই। স্ত্রীসহ প্রতিবন্ধী হয়ে বাড়ীতে দিন কাঁটছে তাদের। তাই খবর পেয়ে ব্যাক্তিগত ভাবে এ ধরনের উদ্যোগ নেন তিনি।

এ সময়, খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য ও আওয়ামীলীগ নেতা- মংক্যচিং চৌধুরী, সদস্য ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এমএ জব্বার, লক্ষীছড়ি উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী, পানছড়ির সদর ইউপি চেয়ারম্যান মোহাম্মদ নাজির হোসেনসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড