• মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুনিয়া হত্যার প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন

  সোহেল রানা, দীঘিনালা (খাগড়াছড়ি)

০৩ মে ২০২১, ২১:১১
মানববন্ধন
আনভীরকে দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন (ছবি : দৈনিক অধিকার)

খাগড়াছড়ির দীঘিনালায় বীর মুক্তিযোদ্ধার সন্তান মোসারাত জাহান মুনিয়া হত্যা মামলার প্রধান আসামি বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরসহ হত্যা প্ররোচনায় সংশ্লিষ্ট সকলের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে।

সোমবার (৩ মে) সকাল ১১টায় দীঘিনালা উপজেলা পরিষদ চত্বরের সামনে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, দীঘিনালা উপজেলা কমিটির উদ্যোগে ঘণ্টাব্যাপি মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচী পালন করা হয়েছে।

উক্ত কর্মসূচিতে সন্তান কমান্ডের সভাপতি মো. এরশাদের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মো. কামরুজ্জামান এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, দীঘিনালা ইউনিট কমান্ডের সাবেক সহকারী কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আ. মোতালেব সুফী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মো. ইউনুছ আলী, এতে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল মোতালেব প্রমুখ।

সন্তান কমান্ডের পক্ষ থেকে বক্তব্য রাখেন, প্রচার সম্পাদক মো. ইসমাইল, যুদ্ধাহত পরিবার কল্যাণ সম্পাদক সুপায়ন বড়ুয়া, আইন সম্পাদক মাহামুদা বেগম লাকি এবং সদস্য মনোয়ারা ভূইয়া প্রমুখ।

আরও পড়ুন : লাভের আশায় বাজারে উঠেছে অপরিপক্ক লিচু

মানববন্ধনে বক্তারা বলেন, অবিলম্বে বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীর কে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। এসময় শেখ হাসিনার কাছে মুক্তিযোদ্ধা পরিবারের জন্য মহান জাতীয় সংসদে মুক্তিযোদ্ধা পরিবারের সুরক্ষা আইন পাশের দাবি জানান।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড