• মঙ্গলবার, ১৮ মে ২০২১, ৪ জ্যৈষ্ঠ ১৪২৮  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

জলঢাকা চেয়ারম্যানের ওপর হামলা

  নীলফামারী প্রতিনিধি

০৩ মে ২০২১, ২০:৫৭
পুলিশ
আটককে নিয়ে যাচ্ছে পুলিশ (ছবি : দৈনিক অধিকার)

নীলফামারীর জলঢাকায় হরিশ্চন্দ্রপাঠ বহুমুখী স্কুল এন্ড কলেজের অভিভাবক সমাবেশে উপজেলা চেয়ারম্যানের উপর হামলার ঘটনা ঘটেছে। এসময় ঘটনার সাথে জড়িত দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আটককৃতরা হলেন, হরিশ্চন্দ্রপাঠ সুরিপাড়া এলাকার কাল্টু মামুদের ছেলে আনিছুর রহমান (৩৫) ও একই এলাকার ঝড়–মামুদের ছেলে লোকমান হোসেন (৫০)।

সোমবার (৩মে) দুপুরে উপজেলার হরিশ্চন্দ্রপাঠ বহুমুখী স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, হরিশ্চন্দ্রপাঠ বহুমুখী স্কুল এন্ড কলেজের উদ্যোগে অভিভাবকদের নিয়ে মতবিনিময় সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে সংসদ সদস্যের মনোনীত সভাপতি নির্বাচিত ব্যক্তিকে ঘিরে স্থানীয়রা বিরোধিতা করলে একপর্যায় তা সংঘর্ষে রূপ নেয়। এসময় আকস্মিকভাবে উপজেলা চেয়ারম্যানের উপর হামলা চালায় দুর্বৃত্তরা। এতে উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর গুরুতর আহত হন।

উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর বলেন, প্রতিষ্ঠানটিতে নিয়মিত কমিটি না থাকায় তা নিরসনের জন্য স্থানীয় সংসদ সদস্যের উপস্থিতিতে নিষ্পত্তি হওয়ার কথা ছিল। কিন্তু প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক সহযোগিতা না করায় এবং তার পরিকল্পনা অনুযায়ী আমার উপর পরিকল্পিত ভাবে সন্ত্রাসী হামলা চালানো হয়।

জলঢাকা থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, এ ঘটনায় ইতিমধ্যে দুই ব্যক্তিকে আটক করা হয়েছে।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য মেজর (অব:) রানা মোহাম্মদ সোহেল। এছাড়াও উপজেলা চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর, ইউএনও মাহবুব হাসান, অতিরিক্ত পুলিশ সুপার মুক্তারুজ্জামান, ওসি মোস্তাফিজুর রহমান, পৌরমেয়র ইলিয়াস হোসেন বাবলু, আ. লীগ সাধারণ সম্পাদক সহীদ হোসেন রুবেল, জাতীয় পার্টির সদস্য সচিব অধ্যাপক মমিনুল ইসলাম মঞ্জু, খুটামারা ইউপি চেয়ারম্যান আবু সাঈদ শামীম, যুবলীগ আহবায়ক সারোয়ার হোসেন ছাদের প্রমুখ।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড