• মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কোটিপতি স্বাস্থ্য সহকারীর বিরুদ্ধে তদন্ত শুরু

  দ্বীন ইসলাম, মতলব (চাঁদপুর)

০৩ মে ২০২১, ২০:২৪
শাহজালাল
স্বাস্থ্য সহকারী মো. শাহজালাল (ছবি : দৈনিক অধিকার)

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার কোটিপতি স্বাস্থ্য সহকারী শাহজালালের বিরুদ্ধে তদন্ত অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৩রা মে) সকাল ১১ টার উপজেলা হাসপাতালে স্বাস্থ্য কর্মকর্তার কক্ষে চাঁদপুরের সিভিল সার্জন ডা. সাখাওয়াত হোসেনের নেতৃত্বে চট্রগ্রাম বিভাগীয় তদন্ত কমিটি ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নুসরাত জাহান মিথেনের নেতৃত্বে অপর একটি তদন্ত কমিটির বৈঠক অনুষ্ঠিত হয়।

তদন্ত কমিটির সাথে মতলব উত্তর উপজেলার একটি সাংবাদিক টীম সাক্ষাত করেন। এছাড়াও সাক্ষাত করেন স্থানীয় সংসদ সদস্যের ভাই ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ ও ছেংগারচর পৌরসভার প্যানেল মেয়র আব্দুল মান্নান।

তদন্তে চট্টগ্রাম বিভাগীয় টীমের প্রধান চাঁদপুরের সিভিল সার্জন ডা. সাখাওয়াত হোসেন তদন্ত বিষয়ক বিভিন্ন আলোচনার এক পর্যায়ে স্বাস্থ্য সহকারী শাহজালাল তার কর্মস্থলে ঠিকমতো টিকা দিচ্ছে কি না বা টিকা কার্ডে টিকা দেয়ার পর তার স্বাক্ষর আছে কি-না যদি না থাকে তবে তা আমার সামনে উপস্থাপন করেন। তদন্ত কমিটির প্রধানের এমন বক্তব্যের ৩০মিনিটের মধ্যেই তার সামনে শাহজালালের কর্মস্থলের খাগকান্দা ও রাজুরকান্দি গ্রামের ৭টি টিকার কার্ড উপস্থাপন করা হয়েছে যেখানে শাহজালালের স্বাক্ষর নেই।

আরও পড়ুন : লাভের আশায় বাজারে উঠেছে অপরিপক্ক লিচু

এই তদন্ত নিয়ে বিভিন্ন মহলে নানা গুঞ্জন চলছে। শাহ জালাল দীর্ঘ ১২ বছর যাবত ঠিকাদারি ব্যবসা করে আসছেন। তাই অনেকের আশংকা করছেন অদৃশ্য ইঙ্গিতে তদন্ত রিপোর্ট সঠিক নাও হতে পারে।

এ দিকে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ইতিপূর্বে তার বক্তব্যে বলেছিলেন স্বাস্থ্য সহকারী শাহজালালের পক্ষে বিভিন্নস্থান থেকে তদবির আসছে।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড