• মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেনাপোল কাস্টমস হাউজ থেকে তিন চোর আটক

  জাহিরুল ইসলাম মিলন, শার্শা (যশোর)

০৩ মে ২০২১, ১৫:৪২
বেনাপোল কাস্টমস হাউজ থেকে তিন চোর আটক
আটককৃতরা (ছবি : দৈনিক অধিকার)

দেশের বৃহত্তম স্থলবন্দর বেনাপোল থেকে অভিনব কায়দায় বেনাপোল কাস্টমস হাউজ থেকে নয়ন হোসেন (২৬), ইয়ামিন (২৩) ও সিহাব হোসেন (২৪) নামে তিন চোরকে আটক করা হয়েছে।

সোমবার (৩ মে) গভীর রাতে তাদের আটক করে বেনাপোল কাস্টমস হাউজে নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত থাকা আনছার সদস্যরা। এসময় তাদের নিকট থেকে একটি নাট বল্টু খোলা রেঞ্জ উদ্ধার করেছে।

আটককৃত নয়ন হোসেন বেনাপোল পোর্ট থানার ভবারবেড় গ্রামের ইমারুল হকের ছেলে, ইয়ামিন একই গ্রামের আমিনুর রহমানের ছেলে ও সিহাব হোসেন আব্দুর রশিদের ছেলে।

আটক নয়ন হোসেন বলেন, আমরা ভারত থেকে চাল নিয়ে আসা ওয়াগন থেকে চাল চুরি করি। কাস্টমসে চুরি করতে আসি নাই। জিআরপি পুলিশ ধাওয়া করলে আমরা পালাতে বেনাপোল কাস্টমস হাউজে দেয়াল টপকিয়ে প্রবেশ করি। এরপর সেখান থেকে আনছার সদস্যরা আমাদের আটক করে।

বেনাপোল কাস্টমস হাউজে নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত আনছার এর প্লাটুন কমান্ডার আবুল কালাম আজাদ বলেন, আমাদের আনছার সদস্যরা রাতে কর্তব্য পালনকালে কাস্টমস হাউজের ভিতর তিন জন অপরিচিত লোককে দেখে আরিফুল ইসলাম নামে আনছার সদস্য তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করলে তারা ওয়াগন থেকে চাউল চুরির কথা স্বীকার করে। পুলিশের ভয়ে পালাতে তারা কাস্টমসের প্রাচীরের মধ্যে প্রবেশ করে।

তিনি আরো বলেন, আমি এবং আমার সদস্যরা নিরাপত্তার কাজে সার্বোক্ষনিক নিয়োজিত। কোন অপরিচিত লোক দেখলে তাদের পরিচয় সম্পর্কে নিশ্চিত হয়ে হাউজে প্রবেশ করতে অনুমতি দেই।

এ ব্যাপারে কাস্টমস এর অতিরিক্ত কমিশনার ড. নেয়ামুল হক বলেন, আটককৃতদের বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হবে।

উল্লেখ্য, প্রায় দেড় বছর আগে বেনাপোল কাস্টমস হাউজে প্রায় ১৯ কেজি স্বর্ণ চুরি হয়েছিল। এখনো সেই স্বর্ণ চুরির রহস্য উদঘাটন হয়নি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড