• মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৩

  সোহেল রানা, সিরাজগঞ্জ

০৩ মে ২০২১, ১৫:০২
ছবি : দৈনিক অধিকার

সিরাজগঞ্জের তাড়াশে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছেন। এসব দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ৪ জন।

সোমবার (৩ মে) সকালে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কে তাড়াশ উপজেলার মহিষলুটি বাজার ও ৯নং ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে উল্লাপাড়া উপজেলার পাগলা মধ্যপাড়া এলাকার সলিমউদ্দনের ছেলে মো. শাহিন হাসান (৪৪), সলঙ্গা থানার চড়িয়া সিকারর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে সাদ্দাম (৩২) পরিচয় পাওয়া গেছে। নিহত অপরজন ট্রাকের হেলপার। তার পরিচয় পাওয়া যায়নি।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজাহান আলী জানান, সকালে ৯ নম্বর ব্রীজ এলাকায় একটি ট্রাক ও জননী কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে একজন ঘটনাস্থলেই মারা গেছেন। এ ঘটনায় তিনজন আহত হয়েছেন।

অপরদিকে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের মহিষলুটি এলাকায় রাজশাহীগামী সংবাদপত্র পরিবহনের একটি গাড়িকে পেছন থেকে একটি পাথর খোয়া বোঝাই ট্রাক ধাক্কা দেয়। এ সময় সামনে থাকা অপর একটি ট্রাকের সাথে ধাক্কা খেয়ে দুমড়েমুচড়ে যায় সংবাদপত্রের গাড়িটি।

এতে শাহিন হাসান নামে ওই ব্যক্তি ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত হন সাদ্দাম হোসেন। পরে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ দুটি মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে এসেছে। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড