• মঙ্গলবার, ১৮ মে ২০২১, ৪ জ্যৈষ্ঠ ১৪২৮  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

আমলাতান্ত্রিক সরকার দেশ পরিচালনা করছে : কাদের মির্জা

  সারাদেশ ডেস্ক

০৩ মে ২০২১, ০৮:৫৮
আবদুল কাদের মির্জা (ছবি : সংগৃহীত)

নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, আজকে সরকারি কর্মচারীরা মনে করে তারা আওয়ামী লীগকে ক্ষমতায় আনছে। তারা ক্ষমতায় আনছে এটা সত্য। রাত্রে কেন্দ্রে ভোট বাক্সে ঢুকাইছে, এটা সরকারি কর্মকর্তারা ঢুকাইছে না। এটাতো সত্য। এজন্য তারা যা ইচ্ছা তাই করে। এ দেশে আমলাতান্ত্রিক সরকার আজকে দেশ পরিচালনা করছে। তাদের নেতৃত্বে আজকে দেশ চলছে। এ দেশে কোন গণতান্ত্রিক সরকার নেই। কে কি মনে করবে আমার কিছু যায় আসে না।

রবিবার (২ মে) দুপুর ২টায় বসুরহাট পৌরসভার মেয়র কার্যালয়ে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৬ জন ব্যবসায়ীকে আর্থিক অনুদান প্রদানকালে তিনি এসব কথা বলেন।

এ সময় তার অনুসারী আইযুব আলী তার ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে বক্তব্যটি প্রচার করে। পরে আইয়ুব আলী লাইভ ভিডিওটি তার অ্যাকাউন্ট থেকে সরিয়ে নেন। ইতিমধ্যে বক্তব্যটি ফেসবুকে ভাইরাল হয়ে গেছে।

কাদর মির্জা বলেন, আমি জেলের জন্য প্রস্তুত। আমাকে হুমকি দিছে। আমার দেশের সম্পাদক মাহমুদুর রহমানকে যেভাবে নির্যাতন করছে, আমাকে সেভাবে নির্যাতন করবে। আমারে বলছে চুপ করে ঘরে বসি থাক। আমাকে বলছে নিজেকে প্রকাশিত করতেছো, আমাকে এমপির লোভ দেখাইছে, পদের লোভ দেখাইছে। না পারি বলছে, যা ইচ্ছা তাই কর। কালকে ডিজিএফআই হুমকি দিছে ওবায়দুল কাদেরের বিরুদ্ধে বলা যাবে না, প্রশাসনের বিরুদ্ধে বলা যাবে না। এটা কোন রাষ্ট্র, কোন দেশ, এটা কি দেশ, কথা বলা যাবে না। তাহলে আপনারা আইন পাশ করে বলে দেন, এ দেশে কেউ সত্য কথা বলিও না।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড