• রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কালিগঞ্জে স্ত্রী ধর্ষণের পাল্টাপাল্টি অভিযোগ

  এম ডি আরাফাত আলী, কালিগঞ্জ (সাতক্ষীরা)

০২ মে ২০২১, ২০:১৪
টহল
পুলিশের টহল (ছবি : দৈনিক অধিকার)

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নে প্রতিপক্ষকে ফাঁসানোর জন্য নিজের স্ত্রীকে দিয়ে ধর্ষণ চেষ্টার পাল্টাপাল্টি অভিযোগ পাওয়া গেছে।

ধর্ষণ চেষ্টার অভিযোগ দিয়ে গত ২৯ এপ্রিল মামলা করেন কৃষ্ণনগর ইউনিয়নের বানিয়াপাড়া গ্রামের হাফিজুল ঢালীর স্ত্রী। অভিযুক্ত ব্যক্তি হলেন একই এলাকার ছেলে কেরামত গাজী।

মামলার বাদী জানান, অভিযুক্ত কেরামত বিভিন্ন সময় তাকে উত্যক্ত করত। গত ২৬ এপ্রিল রাত সাড়ে ১১ টার দিকে বাড়ীতে কেউ না থাকার সুযোগে ঘরের ভিতরে ঢুকে তাকে ধর্ষণের চেষ্টা করে। এসময় ভুক্তভোগীর আর্তচিৎকারে প্রতিবেশীরা কেরামতের হাত থেকে রক্ষা করে। পরবর্তীতে কৃষ্ণনগর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী কে এম রওশন আলীকে জানালে তিনি থানায় অভিযোগ দায়ের করতে বলেন ভুক্তভোগী পরিবারকে। তার সহায়তায় নিয়ে থানায় মামলা দায়ের করেন বলে জানান হাফিজুলের স্ত্রী।

আরও পড়ুন : ব্যবসায়ী সিন্ডিকেটে ভোক্তারা জিম্মি

অপরদিকে, ভুক্তভোগী কেরামত গাজীর স্ত্রী জানান, তার স্বামীকে মামলা থেকে অব্যাহতি দিবে বলে গত কয়েকদিন আগে রাত সাড়ে ১০ টার দিকে তার বাড়ীতে আসে রওশন আলী। এসময় তাকে কুপ্রস্তাব দিয়ে তাকে ধর্ষণের চেষ্টা করে। এসময় তার চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এলে জানালা ভেঙে পালিয়ে যায় রওশন।

এ বিষয়ে কালিগঞ্জ থানার পরিদর্শক তদন্ত মিজানুর রহমান জানান, কেরামতের বিরুদ্ধে মামলা রেকর্ড হয়েছে ও রওশনের বিরুদ্ধে দায়েরকৃত এজাহারের তদন্ত চলমান আছে।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড