• মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

খুলনায় নিষিদ্ধ সংগঠন 'আনসার আল ইসলাম'র ৪ সদস্য আটক 

  এম,ডি অসীম, বিভাগীয় প্রধান (খুলনা)

০২ মে ২০২১, ১৬:১৫
আটক
আটক (ছবি : দৈনিক অধিকার)

খুলনায় নিষিদ্ধ ঘোষিত সংগঠন 'আনসার আল ইসলাম'র ৪ জন সদস্যকে আটক করেছে র‌্যাব-৩। রোববার (২ মে) ভোরে জেলার তেরখাদা উপজেলার আজিজিয়া মারকাজুল উলুম মাদ্রাসা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, তেরখাদা দক্ষিণ পাড়া এলাকার মৃত আব্দুল মান্নান শেখের ছেলে মো. আবির মাহমুদ রেজা (২৮), ঝালকাঠির নলসিটি উপজেলার দহরা এলাকার আব্দুস সালামের ছেলে মো. আবু বকর সিকদার (২০), দিনাজপুরের বিরল উপজেলার মাধবকাঠি গ্রামের শাহাদত মোল্লার ছেলে মোহাম্মদ ইউসুফ আলী (২১), নড়াইলের লোহাগড়া উপজেলার না‌লিয়া গ্রামের আব্দুল জব্বারের ছেলে এবং আশরাফুল ইসলাম ওরফে আবু আব্দুল্লাহ (৩১)।

র‌্যাব-৩ এর ঢাকার একটি দল অ্যাডিশনাল এসপি রিনা রানীর নেতৃত্বে খুলনা জেলার তেরোখাদা আজিজিয়া মারকাজুল উলুম মাদ্রাসা থেকে তাদের আটক করে। পরে সকালে তাদের তেরখাদা থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

তেরখাদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন বলেন, র‌্যাব-৩ ঢাকার একটি টিম ভোর রাতে নিষিদ্ধ ঘোষিত সংগঠন 'আনসার আল ইসলাম'র ৪ জন সদস্যকে আটক করে। সকালে তেরখাদা থানায় সোপর্দ করেছে। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এরপর তাদের আদালতে সোপর্দ করা হবে।

আরও পড়ুন : ব্যবসায়ী সিন্ডিকেটে ভোক্তারা জিম্মি

তিনি আরও বলেন, তাদের বিরুদ্ধে অভিযোগ রয়েছে তারা সরকার বিরোধী কর্মকাণ্ড পরিচালনা করে আসছে।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড