• মঙ্গলবার, ১৮ মে ২০২১, ৪ জ্যৈষ্ঠ ১৪২৮  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাংলাবান্ধা স্থলবন্দর ১ দিন পর পুনরায় চালু

  এম মোবারক হোসাইন, পঞ্চগড়

০২ মে ২০২১, ১৪:২৬
চলছে
বাংলাবান্ধা স্থলবন্দর দিয়ে পুনরায় আমদানি রপ্তানি কার্যক্রম চলছে (ছবি : দৈনিক অধিকার)

মহান মে দিবস উপলক্ষে বাংলাবান্ধা স্থলবন্দর দিয়ে এক দিন ভারত,বাংলাদেশ ও নেপালের সাথে পাথরসহ বিভিন্ন পণ্য আমদানি রপ্তানি কার্যক্রম বন্ধ থাকার পর আজ পুনরায় বন্দর দিয়ে আমদানি রপ্তানি কার্যক্রম চালু হয়েছে ।

রবিবার (২ মে) সকালে পঞ্চগড় আমদানি রপ্তানিকারক এ্যাসোসিয়েশনের সভাপতি মেহেদী হাসান খান বাবলা বাংলাবান্ধা স্থলবন্দর দিয়ে পুনরায় আমদানি রপ্তানি কার্যক্রম চালুর বিষয়টি নিশ্চিত করেছেন।

মহান মে দিবস উপলক্ষে গতকাল শনিবার (১ মে) ভারত-বাংলাদেশ উভয় দেশের ব্যবসায়ীদের যৌথ সিদ্ধান্তে বন্দর দিয়ে ভারত, নেপাল ও ভুটানের সাথে পাথরসহ সকল প্রকার পণ্য আমদানি রপ্তানি কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়। পরদিন রোববার সকাল থেকে বন্দর দিয়ে পুনরায় আমদানি রপ্তানি কার্যক্রম চালু হয়েছে।

আরও পড়ুন : ব্যবসায়ী সিন্ডিকেটে ভোক্তারা জিম্মি

পঞ্চগড় আমদানি রপ্তানিকারক এ্যাসোসিয়েশন সভাপতি মেহেদী হাসান খান জানান, মে দিবস উপলক্ষে গতকাল শনিবার বাংলাবান্ধা স্থলবন্দরে আমদানি রপ্তানি কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয় এবং রবিবার সকাল থেকে পুনরায় স্বাস্থ্যবিধি মেনে আমদানি রপ্তানি কার্যক্রম চালু হয়েছে।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড