• মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

লামায় কর্মহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার

  মো. নুরুল করিম আরমান, লামা

০২ মে ২০২১, ১৩:১৬
লামায় কর্মহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার
প্রধানমন্ত্রীর বিশেষ উপহার (ছবি : দৈনিক অধিকার)

বান্দরবানের লামা উপজেলায় ৩ হাজার ৬০০ দু:স্থ ও কর্মহীন পরিবারের মাঝে মাননীয় প্রধান মন্ত্রীর বিশেষ উপহার সামগ্রী বিতরণ শুরু করা হয়েছে। এরই অংশ হিসেবে প্রথম ধাপে আজিজনগর ইউনিয়নের ৩৬০ দু:স্থ ও কর্মহীন পরিবারের হাতে তুলে দেয়া হয়েছে ১০ কেজি হারে চাল, ১ কেজি হারে ডাল ও ১ কেজি হারে তেল।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের বরাদ্দকৃত বিশেষ কর্মসূচীর আওতায় করোনা ভাইরাস জনিত উদ্ভুত পরিস্থিতি মোকাবেলায় বান্দরবান পার্বত্য জেলা পরিষদ এসব ত্রাণ সামগ্রী প্রদানের উদ্যোগ নেয়।

শনিবার (১ মে) বিকালে আজিজনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জসিম উদ্দিন কোম্পানীর সভাপতিত্বে এক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোস্তফা জামাল। এতে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য ফাতেমা পারুল ও শেখ মাহাবুবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাথোয়াইচিং মার্মা, সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশ ও দপ্তর সম্পাদক অজহা ত্রিপুরা বিশেষ অতিথি ছিলেন।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোস্তফা জামাল বলেন, নিজে ও পরিবারের অন্য সদস্যদেরকে বাঁচাতে প্রত্যেককে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয় সবসময় লামা উপজেলাবাসীর খোঁজ খবর রাখছেন।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমাদের পার্বত্য বীর’ মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বেঁচে থাকতে উপজেলার কোন মানুষকে না খেয়ে থাকতে হবে না। এর আগে অতিথিবৃন্দ ফাইতং ইউনিয়নেও ৩৬০ পরিবারের মাঝে আনুষ্ঠানিকভাবে ত্রাণ সামগ্রী প্রদান করেন।

ত্রাণ বিতরণের সত্যতা নিশ্চিত করে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য ফাতেমা পারুল বলেন, পর্যায়ক্রমে বাকী পাঁচ ইউনিয়নের ১ হাজার ৮০০ পরিবার ও পৌরসভা এলাকার ১ হাজার ৮০পরিবারকেও ত্রাণ সামগ্রী প্রদান করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড