• মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

তুচ্ছ ঘটনায় মা-ছেলেকে গাছে বেঁধে মারধর

  এসএম ইউসুফ আলী, ব্যুরো প্রধান, ফেনী

০২ মে ২০২১, ১৩:০৯
ছবি : দৈনিক অধিকার

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মা-ছেলেকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে এলাকার প্রভাবশালী পিতা-পুত্রের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে নোয়াখালীর কোম্পানীগঞ্জের চরএলাহী গ্রামে। আহত ছেলের নাম আইয়ুব খান (১৭) ও তার মা বিবি খতিজা (৩৫)। তাদের উপর নির্মমভাবে নির্যাতন চালিয়েছেন গ্রামের ২নং ওয়ার্ডের চরকলমী গ্রামের শাহাদাত নগরের স্থানীয় প্রভাবশালী জাহাঙ্গীর ও তার ছেলে মাসুদ।

শনিবার (১ মে) দুপুরের দিকে ঘটেছে এ ঘটনা।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, শনিবার দুপুরের দিকে জমির ধান খাওয়ায় গরুকে পিটিয়ে তাড়িয়ে দেয় আইয়ুব। গরুটি জাহাঙ্গীরের হওয়ায় তিনি ও তার ছেলে আইয়ুবকে ধরে হাত-পা গাছের সঙ্গে বেঁধে বেধড়ক মারধর করেন। সন্তানকে বাঁচাতে মা এগিয়ে গেলে তাকেও একইভাবে নির্যাতন করে জাহাঙ্গীর ও তার লোকজন। পরে এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে ভাইরাল হয় তা।

ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোহাম্মদ আবদুর রাজ্জাক ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, এভাবে কোনো মানুষকে নির্যাতন করে কেউ? ভুক্তভোগী পরিবারকে থানায় অভিযোগ দেয়ার পরামর্শ দিয়েছি। পরে ওই দিন রাতেই অভিযুক্তদের বিরুদ্ধে ভুক্তভোগী পরিবার কোম্পানীগঞ্জ থানায় লিখিত অভিযোগ দেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি জানিয়েছেন, এ বিষয়ে তদন্ত করে শিগগিরই আইনি ব্যবস্থা নেয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড