• মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভোলার বোরহানউদ্দিনে বসত বাড়ি ভাংচুর, আহত ১০

  আদিল হোসেন তপু, ভোলা

০২ মে ২০২১, ১০:০৩
ভোলার বোরহানউদ্দিনে বসত বাড়ি ভাংচুর, আহত ১০
সংঘর্ষে আহত দুইজন (ছবি : দৈনিক অধিকার)

ভোলার বোরহানউদ্দিন উপজেলার বাকলাই বাড়িতে জমি জমার বিরোধকে কেন্দ্র করে জোর জবরদখল করে জমির চারপাশে সীমানায় প্রাচীর দেওয়াকে কেন্দ্র করে হামলার ঘটনা ঘটে।

শনিবার (১ মে) সকালে এ ঘটনা ঘটে। এতে নারীসহ ১০ জনকে বেধড়ক মারপিট করে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা। আহতরা ভোলা সদর ও বোরহানউদ্দিন হাসপাতালে চিকিৎসারত আছেন।

হামলার শিকার মো. বাহার বাকলাই বলেন, আমার দাদার ওয়ারিশ সম্পত্তি নিয়ে আমার চাচাতো ভাই আরাফাত হোসেন ও রিজভান হোসেনদের সাথে আমার বসত ভিটার ২৭ শতাংশ জমি নিয়ে দিঘ্যদিন বিরোধ চলে আসছে। এনিয়ে থানায় ও স্থানীয়ভাবে একাধিক সালিসি হয়েছে। এখন ও আদালতে মামলা চলমান আছে। আদালতে মামলা উপেক্ষা করে আজ সকালে আরাফাত ও রিজভান গংরা জোর পূর্বক জমির চারপাশে সীমানা প্রাচীর নির্মান করতে যায়।

তাদের বাঁধা দিলে ৮নং ওয়ার্ডের কাউন্সিল তাজউদ্দীন খানের নেতৃত্বে দেশি অস্ত্রসহ শতাধিক কেডার বাহিনী নিয়ে আমাদের উপরে হামলা চালায়। আমাদের বসত ভিটা সব ভেঙ্গে চুরমার করে ফেলে। তাদের বাঁধা দিলে আমি ও মো. রিয়াজ উদ্দিন , জুলিয়া বেগম, হাসিনা বেগম গুরুতর জখম হই এবং সজিব, ইকবাল হোসেন, সিরাজুল হক, খালেদা বেগম, মো. মিজান, মো. মিদুল, নুর-জাহানরা আহত হয়। এ সময় আমাদের সাথে থাকা ৫টি মোবাইল ফোন ও নগদ ২ লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায়।

তিনি আরও বলেন, হামলার ঘটনায় আমার ভাগনি জুলিয়া বেগম থানায় গিয়ে বিষয়টি জানায় এবং লিখিত অভিযোগ করেন। থানা পুলিশ তাকে কোন গুরুত্ব দেয়নি এবং লিখিত অভিযোগটিও গ্রহণ করেনি। পরে আমারা ৯৯৯ ফোন দেওয়ায় বেশ কিছুক্ষন পরে ২/৩ জন পুলিশ গিয়ে ঘুরে চলে যায়।

এ দিকে অভিযুক্ত রিজভান হোসেনের সাথে যোগাযোগ করলে তাকে পাওয়া যায়নি।

এ বিষয়ে বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল আমিন জানান, ঘটনা শোনার সাথেসাথে স্পটে পুলিশের সদস্যরা পৌঁছে ঘটনা স্থান পরিদর্শন করে। এ বিষয়ে এখনও কেউ লিখিত অভিযোগ দায়ের করেননি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড