• বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ২৩ বৈশাখ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

শার্শায় পৃথক অভিযানে চার মাদক কারবারি আটক

  জাহিরুল ইসলাম মিলন, শার্শা (যশোর)

০২ মে ২০২১, ০৮:৫৬
প্রতীকী ছবি

যশোরের শার্শা থানা এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৮৯ বোতল ফেনসিডিল, সাড়ে চার কেজি গাঁজা ও একটি ইজিবাইকসহ চার কারবারিকে আটক করেছে পুলিশ।

শনিবার (১ মে) সারাদিন অভিযানে এই বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ কারবারিদেরকে আটক করা হয়।

আটককৃত আসামি মোছা. বিউটি খাতুন (২৬) শার্শার বাগুড়ী বেলতলা গ্রামের মো. সেলিমের স্ত্রী, মো. ইকবাল হোসেন মানিক (৩১) বেনাপোল পোর্ট থানাধীন কাগমারী গ্রামের মৃত বাবলু গাজীর ছেলে, মো. শাহিন আলম (৩২) বেনাপোলের রাজাপুর গ্রামের মো. আ. রশিদের ছেলে এবং মো. জুয়েল গোলদার (৩৬) যশোরের অভয়নগর থানার গুয়াখোলা গ্রামের মান্নান গোলদারের ছেলে।

শার্শা থানা সূত্রে জানা যায়, ১ মে সারাদিন শার্শা থানাধীন বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চার কারবারিকে আটক করা হয় এবং তাদের কাছ থেকে ৮৯ বোতল ফেনসিডিল, ওজন-৮.৯ লিটার, মূল্য অনুমানিক-৯১,৪০০/-টাকা, ৪ কেজি ৫০০ গ্রাম গাঁজা, মূল্য অনুমানিক ১,৮০,০০০/-টাকা, ১টি ইজিবাইক, মূল্য অনুমানিক ১,০০০০০/-টাকা।

জানতে চাইলে শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম আটকের বিষয়টি স্বীকার করেন। এই বিষয়ে শার্শা থানায় ৪টি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড