• মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

হালদা নদীতে অভিযানে বালুভর্তি ইঞ্জিনচালিত নৌকা ধ্বংস

  রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি

০১ মে ২০২১, ২১:৪২
প্রশাসন
ইঞ্জিনচালিত নৌকা ধ্বংস করেছে রাউজান উপজেলা প্রশাসন (ছবি : দৈনিক অধিকার)

এশিয়ার অন্যতম প্রাকৃতিক মৎস্য প্রজনন ক্ষেত্র হালদা নদীতে অভিযান চালিয়ে বালুভর্তি দুটি ইঞ্জিনচালিত নৌকা ধ্বংস করেছে রাউজান উপজেলা প্রশাসন। অভিযানে নেতৃত্ব দেন রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জোনায়েদ কবির সোহাগ।

এ সময় সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অতীশ দর্শী চাকমা, প্রকল্প কর্মকর্তা নিয়াজ মোর্শেদ ও রাউজান উপজেলা মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন উপস্থিত ছিলেন।

অভিযানের সময় আইডিএফের কর্মকর্তাগণ ও আনসার সদস্যগণ সার্বিক সহযোগিতা করেন।

রাউজান সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, ১লা মে শনিবার দুপুর সাড়ে ১২ টা উপজেলার সর্ত্তারঘাট থেকে অভিযান শুরু হয়ে ২ টা পর্যন্ত নদীর বিভিন্ন পয়েন্টে চলা অভিযানে হালদা নদীর পশ্চিম গহিরা ও স্টিল ব্রিজের নিচে থেকে বালুভর্তি দুইটি ইঞ্জিনচালিত নৌকা নদীতে ডুবিয়ে ধ্বংস করা হয়।

আরও পড়ুন : ব্যবসায়ী সিন্ডিকেটে ভোক্তারা জিম্মি রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জোনায়েদ কবির সোহাগ বলেন, অভিযান অব্যাহত থাকবে।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড