• মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রধানমন্ত্রীর ইফতার সামগ্রী পেল কর্মহীন ৭শ পরিবার

  আল-মামুন, খাগড়াছড়ি

০১ মে ২০২১, ১৯:৩১
ছবি : দৈনিক অধিকার

কোভিড-১৯ উত্তোরণ ও পবিত্র মায়ে রমজান উপলক্ষে খাগড়াছড়ি উপজেলা মহালছড়িতে প্রধানমন্ত্রীর ইফতার সামগ্রী পেল অসহায় কর্মহীন ৭শ পরিবার।

শনিবার (১ মে) সকালে মহালছড়ি হাই স্কুল অডিটোরিয়াম হলরুমে এ ইফতার সামগ্রী তুলে দেন প্রধান অতিথি ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

এ সময় তিনি বলেন, করোনাভাইরাসের ভয়াবহ পরিস্থিতি উত্তরণের সচেতনতার বিকল্প নেই। তাই সকলকে সামাজিক দূরত্ব নিশ্চিত, মাস্ক ব্যবহারসহ স্বাস্থ্যবিধি মেনে চলতে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, জেলা পরিষদ সদস্য ও আওয়ামী লীগ নেতা এড. আশুতোষ চাকমা, খোকনেশ্বর ত্রিপুরা, নিলোৎপল খীসা, সাবেক জেলা পরিষদ সদস্য জুয়েল চাকমা, মহালছড়ি উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রতন শীল, সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন ও স্থানীয় জনপ্রতিনিধি, ছাত্রলীগ, যুবলীগসহ বিভিন্ন শ্রেণী পেশার নেতৃবৃন্দরা এতে অংশ নেয়।

করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবিলায় দেশজুড়ে লকডাউনে কর্মহীন অসহায় শ্রমজীবী মানুষের পাশে দাঁড়িয়ে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের ব্যবস্থাপনায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় থেকে প্রধানমন্ত্রীর উপহার ইফতার সামগ্রী তুলে দেওয়া হয়। ইফতার সামগ্রীতে চিনি, লবণ, ছোলা, আলু, পেঁয়াজ, ডাল, তেল ও খেজুর তুলে দেওয়া হয় অসহায়দের মাঝে।

প্রসঙ্গত. মহামারি করোনা উত্তরণে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ ব্যবস্থাপনায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় থেকে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে প্রাপ্ত এ ইফতার সামগ্রী খাগড়াছড়ির ৯ উপজেলা ও ৩ পৌরসভার সাড়ে ৭ হাজার মানুষের মধ্যে বিতরণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড