• মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

শীর্ষ প্রতারক বাদশা মিয়া অস্ত্রসহ আটক

  মুশফিকুর রহমান, সাতক্ষীরা

০১ মে ২০২১, ১২:৪৪
অস্ত্রসহ আটক শীর্ষ প্রতারক বাদশা (ছবি : দৈনিক অধিকার)

সাতক্ষীরায় ডা. বাদশা মিয়া নামে এক শীর্ষ প্রতারককে অস্ত্রসহ আটক করেছে ডিবি পুলিশ। এ সময় তার কাছ থেকে আওয়ামী লীগ নেতাদের প্যাড ও সিল উদ্ধার করা হয়েছে।

শনিবার (১ মে) ভোরে গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ ও সদর থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে সাতক্ষীরা বাইপাস সড়ক থেকে তাকে আটক করে। এ সময় তার সহযোগী সাংবাদিক পরিচয়দানকারী শফিকুল ইসলাম কৌশলে পালিয়ে যায়। তবে তার দোকান থেকে বাদশার দেয়া তথ্যের ভিত্তিতে একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, তার কোনো ডিগ্রি না থাকলেও সে নিজেকে ডা. এস এম বাদশা মিয়া পরিচয় দিয়ে থাকেন। তাছাড়া বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের ফাউন্ডার চেয়ারম্যান, বঙ্গবন্ধু স্মৃতি সংসদের কেন্দ্রীয় সভাপতি ও বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা লীগের চিফ অ্যাডভাইজার লেখা প্যাড ব্যবহার করেন তিনি। তিনি সাতক্ষীরার পলাশপোলের হাতুড়ি পাইলস ডাক্তার নুর ইসলামের ছেলে।

পুলিশ আরও জানায়, জনৈক সাহেদ টাইপের এই প্রতারক বাদশা সম্প্রতি একটি থানার অফিসার ইনচার্জ কে হুমকি-ধামকি দিয়ে বিভিন্ন বাহাদুরি দেখানোর চেষ্টা করেন। তার বিরুদ্ধে অনুসন্ধান করতে গিয়ে ভয়ঙ্কর আরেক শাহেদের সন্ধান পাওয়া গেছে।

সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুরহান উদ্দীন বলেন, প্রতারক বাদশার মিয়াকে শহরের বাইপাস সড়ক এলাকা থেকে আটক করে ডিবি কার্যালয়ে নেওয়া হয়েছে। বিস্তারিত পুলিশের প্রেস ব্রিফিং এর মাধ্যমে জানানো হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড