• সোমবার, ১০ মে ২০২১, ২৭ বৈশাখ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুলার আগুনে দগ্ধ হয়ে গৃহবধূর মৃত্যু

  সারাদেশ ডেস্ক

০১ মে ২০২১, ১২:২৬
চুলার আগুনে দগ্ধ হয়ে গৃহবধূর মৃত্যু
ছবি : সংগৃহীত

লালমনিরহাটে গ্যাসের চুলায় রান্না করতে গিয়ে দগ্ধ হয়ে এক নারীর মৃত্যু হয়েছে।

নিহত শাহিনা বেগম (৩৫) আদিতমারী উপজেলার কমলাবাড়ি ইউনিয়নের কুমরিরহাট এলাকার আবু জাহিদ কমলের স্ত্রী এবং হাতীবান্ধা উপজেলার সিংগীমারী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের দক্ষিণ গড্ডিমারী গ্রামের আবু সাঈদের মেয়ে।

শুক্রবার রাতে গড্ডিমারী গ্রামে এ ঘটনা ঘটে বলে হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম জানান।

তিনি বলেন, “গ্যাসের চুলায় রান্না করতে গিয়ে শাহিনার (৩৫) কাপড়ে আগুন লেগে যায়। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে চিকিৎসকেরা তাতে মৃত ঘোষণা করেন। আগুনে শাহিনার শরীরের ৯০ শতাংশ পুড়ে গিয়েছিল।”

এ বিষয়ে সিঙ্গিমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনোয়ার হোসেন দুলু বলেন,“খবর পেয়ে ঘটনাস্থলে যাই। পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।”

এদিকে গত ২৮ এপ্রিল কালীগঞ্জ উপজেলা ডাকবাংলো ভবনের পাশে (তুষভাণ্ডারে) নিজ বাসায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আহত এক শিশু শুক্রবার মারা গেছে বলে উপজেলা নির্বাহী অফিসার রবিউল হাসান জানান।

মৃত লিংকন (৫) ওই এলাকার সাইফুল ইসলামের ছেলে। এ ঘটনায় সাইফুল (৩৫) ও তার স্ত্রী লায়লা বেগমও (২৫) আহত হয়েছেন।

সাইফুল ও স্থানীয়রা জানান, ২৮ এপ্রিল রাত সাড়ে ৮টার দিকে রান্নার প্রস্তুতি নিচ্ছিলেন লায়লা বেগম। হঠাৎ করে বিকট শব্দে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হলে তারা তিনজন ছিটকে পড়ের এবং তাদের শরীরে আগুন ধরে যায়। পরে তাদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিট ভর্তি করা হয়।

ইউএনও বলেন, শিশুসহ তার মা-বাবা দুজনের শরীর পুড়ে গেছে। শিশুটির বাবা ডাকবাংলো কেয়ারটেকার হিসাবে কর্মরত ছিলেন।

কালীগঞ্জ ফায়ার সাভিস স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু তাহের জানান, ফায়ার সার্ভিস কর্মীরা দ্রুত ঘটনাস্থলে গিলে আহতদের হাসপাতালে নিয়ে যায়। গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ থেকেই আগুনের সূত্রপাত হয়েছিল।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড