• মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেনাপোলে মাছসহ ভারতীয় ট্রাক জব্দ

  জাহিরুল ইসলাম মিলন, শার্শা (যশোর)

০১ মে ২০২১, ১০:০৫
ছবি : দৈনিক অধিকার

বেনাপোল স্থলবন্দর এলাকা থেকে ১২৫ মণ মাছসহ ভারতীয় একটি ট্রাক জব্দ করেছে বেনাপোল কাস্টমস। শুল্ক ফাঁকির অভিযোগে এই ট্রাক জব্দ করা হয় বলে জানা গেছে।

শুক্রবার (৩০ এপ্রিল) বেনাপোল বন্দরের টিটিবি মাঠ থেকে ট্রাকটি জব্দ করা হয়। তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি কাস্টমস। শুল্ক ফাঁকি দিয়ে অবৈধভাবে নিয়ে আসা মাছের আমদানিকারক যশোরের ফাইম এন্টারপ্রাইজ এবং পণ্য খালাসকারী সিএন্ডএফ এজেন্ট বেনাপোলের সানমুন এন্টারপ্রাইজ।

কাস্টমস সূত্রে জানায়, বৃহস্পতিবার (২৯ এপ্রিল) রাতের কোনো এক সময় ভারত থেকে ডব্লিউ-বি-২৫-৪৮১৪ নম্বরের একটি ট্রাকে ২৫০ কার্টুন (১২৫ মণ) মাছ নিয়ে বেনাপোল বন্দরে প্রবেশ করে। পরে ট্রাকটি নিয়ম অনুযায়ী কাগজপত্রের আনুষ্ঠানিকতা ও সরকারের রাজস্ব পরিশোধ না করে বন্দরের টিটিবি মাঠে নিয়ে খালাস করছিল। খবর পেয়ে কাস্টমস সদস্যরা অভিযান চালালে চালকসহ অভিযুক্তরা পালিয়ে যান। পরে ভারতীয় ট্রাকটি জব্দ করা হয়।

বেনাপোল কাস্টমস হাউজের অতিরিক্ত কমিশনার ড. মো. নেয়ামুল ইসলাম মাছবাহী ট্রাক জব্দের সত্যতা নিশ্চিত করে বলেন, শুক্রবারে জব্দকৃত মাছ নিলামে তোলা হয়েছে। আর যাতে কেউ এমন অপরাধ করতে সাহস না পায় তার জন্য অভিযুক্ত ব্যবসায়ীদের চিহ্নিত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড