• মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজশাহীতে আইজিপির সোর্স দাবি করা প্রতারক গ্রেপ্তার

  রাজু আহমেদ, রাজশাহী

০১ মে ২০২১, ০৮:৪২
গ্রেপ্তার রাব্বি (ছবি : দৈনিক অধিকার)

মাদক সেবন মামলায় হাজত থেকে বের হয়ে নিজেকে পুলিশের মহা-পরিদর্শক (আইজিপির) সোর্স পরিচয় দিয়ে দাপিয়ে বেড়াচ্ছিল বাঘার নারায়নপুর গ্রামের রাব্বি হাসান। তার নবজাতক সন্তানের নাম আইজিপি স্যার রেখেছেন এমন কথাও বলছেন অনেকের কাছে। আর এ সব কথা শুনে এলাকার কিছু মানুষ পুলিশী তদবির পেতে ছুটছিলেন প্রতারক রাব্বির কাছে। অবশেষে বৃহস্পতিবার রাতে সেই আলোচিত রাব্বিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

অনুসন্ধানে জানা গেছে, চলতি মাসের ৪ তারিখ বাঘার নারায়নপুর গ্রামের আলোচিত রাব্বিসহ চার যুবককে মাদক সেবন করা অবস্থায় উপজেলার খানপুর থেকে হাফ বোতল ফেন্সিডিল, দুই পিচ ইয়াবা এবং দুটি দামি মোটর সাইকেলসহ গ্রেপ্তার করে বাঘা থানা পুলিশ। এ ঘটনার ১৫ দিন পর হাজত থেকে বেরিয়ে আসে রাব্বি। অত:পর একটি দামি মোটরসাইকেল কিনে পরদিন থেকে এলাকায় দাপিয়ে বেড়াতে শুরু করে সে। বর্তমানে অনেকের কাছে রাব্বি বলে বেড়াচ্ছিল, বাংলাদেশ পুলিশের আইজিপি, রাজশাহী জেলা পুলিশ সুপার এবং চারঘাট সার্কেলের এএসপির সাথে তার ঘনিষ্ঠতা রয়েছে।

বাঘার খানপুর গ্রামের বাসিন্দা ও সাবেক রাজশাহী জেলা ছাত্রলীগের সভাপতি রোকনুজ্জামান রিন্টু এবং গড়গড়ি ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম (রবি) বলেন, তাঁদের এলাকা থেকে গত ৪ তারিখ যে চার জনকে পুলিশ গ্রেফতার করেছিল তারা প্রত্যেকেই মাদক সেবনকারি ও কারবারি এবং ইমো ও বিকাশ হ্যাকার হিসাবে পরিচিত।

স্থানীয়দের অভিযোগ, রাব্বির বাবা একজন দিন মজুর। অথচ তার ছেলে দামি মোটর সাইকেল এবং স্মার্ট ফোন নিয়ে ঘোরে। বর্তমানে বাঘা থানায় নম্বর বিহীন তার যে মোটর সাইকেলটি জব্দ রয়েছে সেটির কাগজপত্র সঠিক আছে কি না তারও সন্দেহ রয়েছে। তার অত্যাচারে অতিষ্ঠ এলাকার সাধারণ জনগণ।বাঘা সীমান্ত এলাকায় ঘুরতে আসা অনেককে মাদক দিয়ে ফাসিয়ে দেওয়ার ভয় দেখিয়ে টাকা ও অন্যসব কিছু হাতিয়ে নিত। তার এসব অপকর্মের সংবাদ পত্রিকায় ছাপালে সে সাংবাদিকের নামে ফেসবুকে মিথ্যা-অসত্য কথা লিখে মানক্ষুণ্য করে। এ নিয়ে বৃহস্পতিবার রাতে তার নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হলে পুলিশ তাকে ওই রাতেই নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, রাব্বি হাসানের বিরুদ্ধে অভিযোগ পেয়ে তাকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তার প্রতারণার বিষয় গুলো খতিয়ে দেখা হচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড