• মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুড়িগ্রামে কুখ্যাত মাদক কারবারিসহ গ্রেপ্তার ৩

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

৩০ এপ্রিল ২০২১, ২১:৫০
আসামিরা
গ্রেপ্তার হওয়া আসামিরা (ছবি : দৈনিক অধিকার)

কুড়িগ্রাম সদর উপজেলার কাঁঠালবাড়ী থেকে কুখ্যাত মাদক কারবারি সামিউল ইসলাম পিউল (৩৮) কে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (৩০ এপ্রিল) ভোররাতে বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় পৃথক আরো দুটি অভিযানে পলাতক আসামি মো. সাজু মিয়া (৩০) ও আসামী লিটন মিয়া (৪০) কে গ্রেপ্তার করে সদর থানা পুলিশ।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার জানান, শুক্রবার ভোররাতে সদর থানার সাব-ইন্সপেক্টর আমিনুল ইসলাম ও জিয়াউর রহমানের নেতৃত্বে এএসআই নূর মোহাম্মদ ও আরিফুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার কাঁঠালবাড়ী ইউনিয়নের শিবরাম ফকিরপাড়া এলাকা থেকে কুখ্যাত মাদক কারবারি সামিউল ইসলাম পিউলকে গ্রেপ্তার করে। সে ওই এলাকার শহিদুল ইসলামের পুত্র। তার বিরুদ্ধে লালমনিরহাট থানায় ২৩/১৯ ধারায় সাজা পরোয়ানা রয়েছে। এছাড়াও কুড়িগ্রাম সদর থানায় তার বিরুদ্ধে মাদকসহ একাধিক মামলা রয়েছে।

এছাড়াও পৃথক অভিযানে সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়নের গারুহারা এলাকা থেকে অপর পলাতক আসামী সাজু মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ। সে ওই এলাকার আব্দুল হকের পুত্র। সাজু মিয়ার বিরুদ্ধে সাজা হওয়ার পর থেকে সে পলাতক ছিল। বিশেষ অভিযান টিম ওইদিন রাতে পৌরসভার জলিলবিড়ি মোড় এলাকা থেকে লিটন মিয়া (৪০) নামে এক আসামীকে গ্রেপ্তার করে। পুলিশ আইনের ৩৪ ধারায় তাকে গ্রেপ্তার করা হয়। সে ওই এলাকার সাহাজুল ইসলামের পুত্র।

আরও পড়ুন : বাঁধ ভেঙে জোয়ারের পানি লোকালয়ে

পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা জানান, মাদকের বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে। পুলিশ জনগণের সহযোগিতায় সেটি কার্যকরে সর্বাত্মক চেষ্টা চালাচ্ছে।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড