• বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ২৩ বৈশাখ ১৪২৮  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনায় নান্দাইল থানা পুলিশের এসআইয়ের মৃত্যু

  এম. ইদ্রিছ আলী, ময়মনসিংহ

৩০ এপ্রিল ২০২১, ১৯:৪৮
khgfg
ছবি : দৈনিক অধিকার

ময়সনসিংহের নান্দাইল থানায় কর্মরত পুলিশের এসআই মো. নাজিম উদ্দিন (৪১) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকার রাজারবাগ পুলিশ লাইনে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

শুক্রবার (৩০ এপ্রিল) সকালে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি শেরপুর জেলার নকলা থানার ছাতুগাঁও গ্রামের বাসিন্দা ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে নান্দাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান আকন্দ জানান, গত মার্চ মাসের ২৭ তারিখ এসআই নাজিম উদ্দিন করোনাভাইরাসে আক্রান্ত হন। করোনায় শনাক্ত হলে এপ্রিল মাসের ৪ তারিখ পর্যন্ত বাসায় চিকিৎসা নেওয়ার পর শারীরিক অবস্থা খারাপ হওয়ার হলে পরদিন ৫ এপ্রিল রাজারবাগ পুলিশ লাইনে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় আজ শুক্রবার সকালে তিনি মারা যান।

তিনি আরও জানান, বাংলাদেশ পুলিশের ব্যবস্থাপনায় মরদেহ মরহুমের গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। সেখানে জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে মরদেহ দাফন করা হবে।

করোনায় জীবন উৎসর্গকারী এসআই (নিরস্ত্র) নাজিম উদ্দিনের মৃত্যুতে ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান, গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তিনি মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানান।

ওডি/

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড