• বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ২৩ বৈশাখ ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনায় মৃত এএসআইর পরিবার পেল ঘর

  বরগুনা প্রতিনিধি

৩০ এপ্রিল ২০২১, ১৯:৩১
বরগুনার বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাখাওয়াত হোসেন তপু হস্তান্তর করেন
বরগুনার বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাখাওয়াত হোসেন তপু হস্তান্তর করেন (ছবি : দৈনিক অধিকার)

কনস্টেবল পদে পুলিশে যোগদান করে পদোন্নতি পেয়েছিলেন সহকারী উপ-পরিদর্শক (এএসআই) পদে। দীর্ঘ ১৬ বছরের চাকরী জীবনে দেশের মানুষের নিরাপত্তায় নিয়োজিত ছিলে বরগুনার বেতাগী উপজেলার বাসিন্দা আবদুল খালেক। দীর্ঘ কর্মকালীন সময়ে অসংখ্য মানুষের নিরাপত্তা নিশ্চিত করেছেন তিনি। কিন্তু নিজের পরিবারের নিরাপত্তায় ভালো একটি ঘর তুলতে পারেননি। পারেননি পুরনো জীর্ণশীর্ণ ঘর মেরামতও করতে। এরই মধ্যে গত বছরের ৩০ এপ্রিল করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন এই পুলিশ সদস্য।

পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে ছোট দুই শিশুকন্যা আর একমাত্র শিশুপুত্রকে নিয়ে বিপাকে পড়েন তার স্ত্রী ফাতিমা বেগম। একটি পাকা ঘর নির্মাণ করে ফাতিমার সেই দুশ্চিন্তা দূর করে দিয়েছে বাংলাদেশ পুলিশ। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) পাকা ঘরটি হস্তান্তর করা হয়েছে করোনায় মারা যাওয়া পুলিশ সদস্য আবদুল খালেকের স্ত্রী ও সন্তানদের কাছে।

আরও পড়ুন : বাঁধ ভেঙে জোয়ারের পানি লোকালয়ে

আবদুল খালেকের পরিবারকে খাদ্য ও বস্ত্রসহ অর্থ সহায়তা দেয় বরগুনা জেলা পুলিশ। এসময় জীর্ণশীর্ণ ঘর দেখে আবদুল খালেকের স্ত্রী-সন্তানকে একটি ভালো ঘর নির্মাণ করে দেয়ার প্রতিশ্রুতি দেন পুলিশ সুপার মারুফ হোসেন। পুলিশ সুপারের এ প্রতিশ্রুতি বাস্তবায়নের অংশ হিসেবে পুলিশের অর্থায়নে তিন লাখ টাকারও বেশি ব্যয়ে পাকা একটি ঘর নির্মাণ করা হয়। যা বৃহস্পতিবার বরগুনার বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাখাওয়াত হোসেন তপু হস্তান্তর করেন।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড