• মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুলিশের হাতে আটকের পর মৃত্যুর অভিযোগ 

  তারেক রহমান, চাঁপাইনবাবগঞ্জ

৩০ এপ্রিল ২০২১, ১৭:১৩
dfhg
ছবি : দৈনিক অধিকার

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে গোয়েন্দা পুলিশের অভিযানে আটকের পর সানাউল হক বিশ্বাস নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

তার পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, পুলিশের অমানবিক নির্যাতনেই মারা গেছেন সানাউল। যদিও পুলিশ অভিযোগ অস্বীকার করে বলছে- হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন তিনি।

সানাউল হক বিশ্বাস ভোলাহাট উপজেলার চাঁন শিকারী গ্রামের মৃত মুর্শেদ বিশ্বাসের ছেলে।

সানাউলের ভাই মাসুদ রানা বিশ্বাস অভিযোগ করেন, বৃহস্পতিবার রাত ৯ টার দিকে সানাউল বাড়ি থেকে পাশ্ববর্তী একটি দোকানে যাচ্ছিলেন। এ সময় গোয়েন্দা পুলিশের একটি দল তাকে আটক করে। আটকের পর তাকে ব্যাপক নির্যাতন করা হয়। এই নির্যাতনের কারণেই তার মৃত্যু হয়েছে। নির্যাতনের পরে তার ভাই পানি খেতে চাইলেও পুলিশ তা দেয় নি।

তিনি বলেন, মাদক ব্যবসায়ী হিসেবে তার ভাইকে আটক করা হলেও তিনি মাদক ব্যবসায়ী ছিলেন না। তবে মাদক সেবন করতেন।

চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান জানান, রাতে একটি বাগানে মাদক সেবনের সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করে সানাউল। এ সময় তিনি পড়ে গেলে পুলিশ তাকে আটক করে। আটকের পর সানাউল বুকে ব্যথা অনুভব করলে তাকে প্রথমে ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য রাত সাড়ে ১১ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১২ টার দিকে মারা যান তিনি।

মাহবুব আলম খান আরও বলেন, সানাউল একজন মাদক ব্যবসায়ী। গত ১৩ এপ্রিল তার বাড়িতে অভিযান চালিয়ে ১৬০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ। ওইদিন তিনি বাড়িতে ছিলেন না। ওই মামলার সূত্র ধরেই গতরাতে পুলিশ তাকে আটক করতে গিয়েছিল।

ওডি/

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড