• বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ২৩ বৈশাখ ১৪২৮  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালুকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রাণ গেল দুই যুবকের   

  এস. এম. মিজানুর রহমান মজনু, ভালুকা (ময়মনসিংহ)

৩০ এপ্রিল ২০২১, ১৩:০৩
dfgfsf
ছবি : প্রতীকী

ময়মনসিংহের ভালুকা উপজেলায় ইন্টারনেট সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই যুবক নিহত হয়েছেন। একই ঘটনায় আলী হোসেন নামের এক ব্যক্তি আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) রাত সাড়ে ১২টার দিকে ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের জামিরদিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের জামিরদিয়া এলাকার আলী হোসেনের ছেলে ইন্টারনেট ব্যবসায়ী আলফাজ (২৩) ও তার কর্মচারি বরিশাল জেলার বাসিন্দা অমিক (২১)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভালুকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহমুদুল ইসলাম পিপিএম দৈনিক অধিকারকে বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে উপজেলার হাবিরবাড়ি ইউনিয়নের জামিরদিয়া এলাকার তানভীরের বাড়িতে ইন্টারনেট সংযোগ দিতে আসেন ইন্টারনেট ব্যবসায়ী আলফাজ ও তার কর্মচারি অমিত। সংযোগ দিতে ঘরের টিনের চালে উঠেন অমিত ও আলফাজ। এ সময় টিনের চালের ওপর দিয়ে যাওয়া ছেঁড়া বিদ্যুতের তারে বিদ্যুৎপৃষ্ট হন অমিত ও আলফাজ। নিচে দাঁড়িয়ে থাকা আলফাজের বাবা আলী হোসেন এ অবস্থা দেখে মই বেয়ে চালে উঠতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হন। পরে সেখান থেকে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আহত তিনজনের মধ্যে ২ জনকে মৃত ঘোষণা করেন। আর একজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ওডি/

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড