• মঙ্গলবার, ১৮ মে ২০২১, ৪ জ্যৈষ্ঠ ১৪২৮  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

এম্বুলেন্সে যাত্রী পরিবহণ, বাঁশখালী স্বাস্থ্য কমপ্লেক্সের ড্রাইভার বদলি

  শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম)

৩০ এপ্রিল ২০২১, ১৩:০২
বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স
বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। (ছবি: সংগৃহীত)

বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এম্বুলেন্স চালক মো. আলমগীরকে সরকারী এম্বুলেন্সে সাধারণ যাত্রী পরিবহণের অভিযোগে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বদলি করা হয়েছে। মো. আলমগীর বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দীর্ঘ দেড় যুগ ধরে এম্বুলেন্স চালকের দায়িত্বে ছিলেন।

সূত্রে জানা যায়, মো. আলমগীর গত বৃহস্পতিবার এক রোগীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পৌছিয়ে দেওয়ার পর বাঁশখালীতে ফেরার পথে নিউ মার্কেট এলাকা থেকে যাত্রী তুলে। দৃশ্যটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ভিডিওসহ ছড়িয়ে পড়লে ভাইরাল হওয়া ছবি ও ভিডিওটি জেলা সিভিল সার্জন ও চট্টগ্রাম বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের নজরে আসে। চট্টগ্রাম সিভিল সার্জন ডা. ফজলে রাব্বি বিষয়টি সম্পর্কে অবগত হলে গত ২৫ এপ্রিলের ঘটনার সত্যতা যাচাই করে এম্বুলেন্স চালক মু. আলমগীরকে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বদলি করেন।

তাছাড়া বিগত সময়ে গাড়ীর চাকা নষ্ট হয়ে পড়া, গাড়ীর ইঞ্জিল নষ্ট, ছুটিতে আছেন এমন অজুহাত দেখিয়ে মুমূর্ষু রোগীদের সরকারী এম্বুলেন্সের সুবিধা থেকে বঞ্চিত করার অভিযোগও ছিল এ চালকের বিরুদ্ধে। সর্বশেষ সাধারণ যাত্রী পরিবহণের অভিযোগ প্রমাণিত হলে তাকে বদলি করা হয়।

বাঁশখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শফিউর রহমান মজুমদার বদলির বিষয়ে নিশ্চিৎ করে বলেন, 'সরকারী এম্বুলেন্সে সাধারণ যাত্রী পরিবহণের অভিযোগে তাকে পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে বদলি করা হয়।' তিনি আরও বলেন, 'ওই এম্বুলেন্স চালকের হিসাব-নিকাশ বুঝিয়ে দেওয়ার পর পটিয়ায় যোগদানের নির্দেশনা দেওয়া হয়েছে।'

ওডি/জেআই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড