• মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কাদের মির্জাকে বহিষ্কারে ৭ দিনের আল্টিমেটাম

  আরিফ সবুজ, স্টাফ রিপোর্টার, নোয়াখালী

৩০ এপ্রিল ২০২১, ১০:১২
ওবায়দুল কাদেরের ভাগ্নে মাহবুবুর রশীদ মঞ্জু ও বসুরহাট পৌরসভার মেয়র কাদের মির্জা
ওবায়দুল কাদেরের ভাগ্নে মাহবুবুর রশীদ মঞ্জু ও বসুরহাট পৌরসভার মেয়র কাদের মির্জা। (ছবি: সংগৃহীত)

বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জাকে বহিষ্কারের জন্য ৭ দিনের আল্টিমেটাম দিয়েছে সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ভাগ্নে ও কোম্পানীগঞ্জ উপজেলা আ. লীগের মুখপাত্র মাহবুবুর রশীদ মঞ্জু।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) রাত ১০ টায় ফেসবুক পেজ থেকে লাইভে এসে তিনি ৭ দিনের এই আল্টিমেটাম ঘোষণা করেন।

উপজেলা আ. লীগের মুখপাত্র মঞ্জু বলেন, কাদের মির্জা সত্য বচনের নামে কোম্পানীগঞ্জ উপজেলা আ .লীগসহ সারাদেশের আ. লীগের রাজনীতিকে ধ্বংস করছে। আপনি আমাদের শেষ ঠিকানা। মাননীয় প্রধানমন্ত্রী, যাদের কাছে বিচার দিয়েছি তারা সবাই ব্যর্থ হয়েছে। আমরা আগামী শুক্রবার পর্যন্ত সময় দিলাম। এর মধ্যে যদি কাদের মির্জাকে আ. লীগ থেকে বহিষ্কার না করা হয় তাহলে আমরা ঢাকায় সংবাদ সম্মেলন করবো এবং প্রধানমন্ত্রীর বাসভবনের সামনে অবস্থান কর্মসূচি পালন করবো।

মঞ্জু বলেন, কোম্পানীগঞ্জে বর্তমানে শ্বাসরুদ্ধকর অবস্থা বিরাজ করছে। মাননীয় প্রধানমন্ত্রী আপনি ভাত ও ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছেন। আপনি মুক্তিযোদ্ধাদের সম্মান বাড়িয়েছেন। কিন্তু এই কাদের মির্জা কোম্পানীগঞ্জ উপজেলা আ. লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খানের উপর হামলা চালিয়েছে। এভাবে যদি একজন মুক্তিযোদ্ধাকে অপমান করা হয় তারপর আমাদের আর কিছুই বলার থাকেনা।

তিনি বলেন, কোম্পানীগঞ্জের মানুষ তার (কাদের মির্জা) তথাকথিত সত্য বচনের নামে অপরাজনীতির কাছে জিম্মি। আগামী ৭ দিনের মধ্যে যদি তাকে বহিষ্কার করা না হয় তাহলে গণরোষের কারণে কোনো ঘটনা ঘটলে তার দায় প্রশাসন ও আওয়ামী লীগকে নিতে হবে।

ওডি/জেআই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড