• রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাবনায় অস্ত্র ও যৌন উত্তেজক ওষুধসহ গ্রেপ্তার দুই

  আমিনুল ইসলাম জুয়েল, পাবনা

২৯ এপ্রিল ২০২১, ২১:১৪
গ্রেপ্তার
ছবি : দৈনিক অধিকার

পাবনায় অস্ত্র, গুলি এবং বিপুল পরিমাণ যৌন উত্তেজক ওষুধসহ যুবলীগের দুই নেতাকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ।

গ্রেপ্তাররা হলো- পাবনা জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য মো. আজমল শেখ (৩৬) ও মো. রাজ আহম্মেদ রনি (৪২)।

বুধবার (২৮ এপ্রিল) রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে (ডিবি অফিস চত্বরে) প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এ তথ্য জানান পাবনা পুলিশ সুপার মহিবুল ইসলাম খান বিপিএম।

পুলিশ সুপার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (২৮ এপ্রিল) রাতে পৌর সদরের ছোট শালগাড়িয়া মহল্লায় অস্ত্র উদ্ধারে অভিযান পরিচালনা করে ডিবি পুলিশের একটি দল। সেখানে গিয়ে হাতেনাতে এলাকার শীর্ষ সন্ত্রাসী আজমল শেখকে আটক করে। সে মৃত আকু কসাইয়ের ছেলে তার বিরুদ্ধে হত্যাসহ একাধিক মামলা রয়েছে। এ সময় তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল ও সাত রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়।

একই সময় একই মহল্লায় আরও একটি অভিযানে একটি অবৈধ যৌন উত্তেজক ওষুধ কারখানার সন্ধান পায় ডিবি পুলিশ। সেখানে অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ যৌন উত্তেজনা তৈরির কথিত ফ্রুট সিরাপ উদ্ধার করা হয়। সেসব সিরাপ বিভিন্ন কোম্পানির নামে নামকরণ করা ছিল। এই অবৈধ গোপন কোম্পানির মালিক রাজ আহম্মেদ রনিকে গ্রেপ্তার করা হয়। রাজ ওই মহল্লার মৃত আফজাল হোসেনের ছেলে ।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. রোকনুজ্জামান, ডিবি ওসি মো. আব্দুল হান্নান, ডিবি পুলিশ পরিদর্শক জিন্নাত সরকার। অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম।

এ ব্যাপারে পাবনা জেলা যুবলীগের আহ্বায়ক আলী মতুর্জা বিশ্বাস সনি বলেন, যুবলীগের নাম ভাঙিয়ে কেউ সন্ত্রাসী ও অবৈধ কর্মকাণ্ড করলে তার দায় দল নেবে না। তাদের বিরুদ্ধে শীঘ্রই সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড