• রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

যৌতুক না পেয়ে গৃহবধূকে গলাকেটে হত্যাচেষ্টা

  সারাদেশ ডেস্ক

২৯ এপ্রিল ২০২১, ১২:১১
প্রতীকী ছবি

নেত্রকোনার মদন উপজেলায় যৌতুকের টাকা না দেয়ায় পলি আক্তার (২২) নামের এক গৃহবধূকে গলাকেটে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে তার স্বামী রাসেল মিয়ার বিরুদ্ধে।

বুধবার (২৮ এপ্রিল) বিকেলে মদন থানায় এ অভিযোগটি দায়ের করেন ভুক্তভোগীর বাবা। অভিযুক্ত রাসেল মদন পৌরসভার ৮নং ওয়ার্ডের পূর্ব জাহাঙ্গীরপুর গ্রামের আব্দুল করিমের ছেলে।

অভিযোগে জানা যায়, রাসেল মিয়া একবছর আগে বাড়িভাদেরা গ্রামের রশিদ মিয়ার মেয়ে পলি আক্তারকে বিয়ে করেন। কিছুদিন যেতে না যেতেই স্বামী রাসেল ও শ্বশুরবাড়ির লোকজন পলিকে যৌতুকের টাকা দেয়ার জন্য প্রতিনিয়ত চাপ সৃষ্টি করে। কিন্তু পলির বাবা-মায়ের পক্ষে যৌতুকের টাকা দেয়া সম্ভব নয় জানালে তার ওপর নির্যাতনের মাত্রা বেড়ে যায়।

এরই প্রেক্ষিতে মঙ্গলবার (২৭ এপ্রিল) রাতে আবারও এ নিয়ে চাপ দিলে পলি টাকা দিতে অপারগতা প্রকাশ করেন। এ সময় তার গলায় দা দিয়ে আঘাত করে হত্যার চেষ্টা চালানো হয়। পরে তাকে মদন হাসপাতালে ভর্তি করা হয়। তার গলায় একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।

ভুক্তভোগী বলেন, মঙ্গলবার আমাকে টাকা এনে দেয়ার জন্য চাপ সৃষ্টি করলে এতে অপারগতা প্রকাশ করি। একপর্যায়ে আমাকে হত্যা করার উদ্দেশ্যে গলায় দা দিয়ে আঘাত করে। এ ব্যাপারে আমার বাবা থানায় একটি অভিযোগ করেছেন। আমি ন্যায়বিচার চাই।

অভিযুক্ত স্বামী রাসেল মিয়ার সঙ্গে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) উজ্জ্বল কান্তি সরকার বলেন, এ ব্যাপারে ভুক্তভোগীর বাবা বুধবার থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। তদন্তসাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড