• সোমবার, ১০ মে ২০২১, ২৭ বৈশাখ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রধান শিক্ষকের নামে কুৎসা রটানোয় থানায় অভিযোগ

  আরিফ সবুজ, স্টাফ রিপোর্টার, নোয়াখালী

২৯ এপ্রিল ২০২১, ১১:৫৪
ভুক্তভোগী শিক্ষক (ছবি : দৈনিক অধিকার)

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার গাংচিল কবি নজরুল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু কৃষ্ণপদ দাসের নামে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে কুৎসা রটাচ্ছে একটি মহল। উক্ত ঘটনায় তিনি কোম্পানীগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন।

বুধবার (২৯ এপ্রিল) রাতে কোম্পানীগঞ্জ থানায় তিনজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও একজনকে অভিযুক্ত করে তিনি এ অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্তরা হলো- মো. রিয়াজ উদ্দিন, মো. ইলিয়াস ভুঁঞা, মো. লিটন।

এ ব্যাপারে প্রধান শিক্ষক কৃষ্ণপদ দাস বলেন, আমি নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চর এলাহী ইউনিয়নের ‘গাংচিল কবি নজরুল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক। দীর্ঘ চার বছর যাবৎ সুনামের সাথে অত্র প্রতিষ্ঠানে শিক্ষকতা করে আসছি। ইতিপূর্বে আমি সুনামের সহিত থানার হাট মডেল উচ্চ বিদ্যালয়ে বিএসসি (সহকারী শিক্ষক) হিসেবে চৌদ্দ বছর কর্মরত ছিলাম। দুইটি প্রতিষ্ঠানে কর্মরত থাকা কালিন সময়ে আমার শিক্ষকতা জীবনে নুন্যতম কোন রকম অভিযোগ কেউ আনতে পারেনি।

গত কয়েক দিন যাবৎ একটি কুচক্রী মহল আমার প্রতিষ্ঠান এবং আমার সুনাম ক্ষুণ্ণ করার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার নামে বিভিন্ন ফেসবুক আইডিতে কুৎসা রটাচ্ছে। এমন পরিস্থিতিতে আমি বিব্রতবোধ করছি এবং এর তীব্র প্রতিবাদ জ্ঞাপন করছি। আমি এ বিষয়ে ইউপি চেয়ারম্যান, উপজেলা শিক্ষা অফিসার এবং কোম্পানীগঞ্জ থানায় অভিযোগ করেছি। আমি আইনানুগ ব্যবস্থা গ্রহণে সংশ্লিষ্ট কর্মকর্তাদের দৃষ্টি কামনা করছি।

এদিকে কোম্পানীগঞ্জ উপজেলার শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো. আমির হোসেন বিএসসি তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়েছেন। তিনি অপরাধীদের দ্রুত আইনের আওতায় এনে বিচার দাবী করেন।

অন্যদিকে স্থানীয় চরএলাহী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুর রাজ্জাক জানান, এ বিষয়ে আমি লিখিত অভিযোগ পেয়েছি এবং ওই শিক্ষককে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার পরামর্শ দিয়েছি।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মির জাহেদুল হক রনি জানান, এ বিষয়ে অভিযোগ পেয়েছি। দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড