• বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ২৩ বৈশাখ ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনা আক্রান্তদের মাঝে জেলা প্রশাসনের খাবার বিতরণ

  মনিরুজ্জামান, নরসিংদী

২৯ এপ্রিল ২০২১, ১১:০০
খাবার বিতরণ করা হচ্ছে (ছবি : দৈনিক অধিকার)

করোনা আক্রান্ত ব্যক্তি, হাসপাতালের চিকিৎসক, নার্স ও কর্মচারীদের মাঝে রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধিতে সহায়ক পুষ্টিকর খাবার ও ইফতার সামগ্রী বিতরণ করেছে নরসিংদী জেলা প্রশাসন।

বুধবার (২৮ এপ্রিল) বিকালে কোভিড ডেডিকেডেট হাসপাতালে (১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতাল) এসব খাবার ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইনের পক্ষ থেকে ইফতার বিতরণ করেন নরসিংদী সদরের সহকারী কমিশনার (ভূমি) মো. শাহ আলম মিয়া ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মেহেদি হাসান কাউসার।

এ সময় উপস্থিত ছিলেন- নরসিংদী কোভিড ডেডিকেডেট হাসপাতালের মুখপাত্র ডা. মিজানুর রহমান।

জেলা প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়, করোনা রোগীদের অবশ্যই পুষ্টিকর খাবার প্রয়োজন। তারই ধারাবাহিকতায় ১৫ জন নার্স ও ৮ জন ডাক্তারসহ মোট ৫৫জন চিকিৎসাকর্মী এবং ৬০জন চিকিৎসাধীন করোনা আক্রান্ত ব্যক্তিসহ মোট ১১৫ জনকে এই ইফতার বিতরণ করা হয়।

উল্লেখ্য, করোনা ভাইরাসের প্রথম ঢেউ মোকাবেলায় গত বছরও এই হাসপাতালে ডাক্তার নার্সসহ চিকাৎসাকর্মী এবং করোনা ভাইরাসে আক্রান্ত চিকিৎসাধীন রোগীদের মাঝে পুষ্টিকর ও রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধিতে সহায়ক খাবার ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছিল।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড