• বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ২৩ বৈশাখ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কর্ণফুলী নদীতে তেলের ট্যাংকারে আগুন, নিহত ২

  সারাদেশ ডেস্ক

২৯ এপ্রিল ২০২১, ০৯:৪১
তেলের ট্যাংকারে আগুন
তেলের ট্যাংকারে আগুন। ফাইল ছবি

চট্টগ্রামের পতেঙ্গায় কর্ণফুলী নদীর ৯ নম্বর জেটির বিপরীত পাশে 'এমটি ইরাবতী ১' নামের অয়েল ট্যাংকারে অগ্নিকাণ্ডে ঘটনাস্থলে একজন টেন্ডল ও একজন লস্কর মারা গেছেন। এ সময় জাহাজের শ্রমিক আবু সুফিয়ান (৪৭), সাহাবুদ্দিন (৬০) ও মনির হোসেন (৩৪) দগ্ধ হন।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) সকাল ৭টার দিকে এ অগ্নিকাণ্ড ঘটে বলে জানান চট্টগ্রাম ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক নিউটন দাস।

তিনি বলেন, নদীতে অপেক্ষমাণ ক্রুড অয়েল ট্যাংকারে সকাল আগুন লাগার ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি গাড়ি দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় দুজনের লাশ উদ্ধার করা হয়েছে। তবে এখনো তাদের পরিচয় নিশ্চিত হয়নি।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই শীলব্রত বড়ুয়া জানান, আহত অবস্থায় সকাল পৌনে ৯টার দিকে তিনজনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের ৩৬ নম্বর বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ওয়ার্ডে ভর্তি করে দেন। আহতদের মধ্যে মনির হোসেনের অবস্থা আশঙ্কামুক্ত হলেও আবু সুফিয়ান এবং সাহাবুদ্দিনের অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড