• বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ২৩ বৈশাখ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

আশুলিয়ায় ডাকাত দলের ৭ সদস্য আটক

  সাভার প্রতিনিধি

২৮ এপ্রিল ২০২১, ২০:৪০
ডাকাত দলের ৭ সদস্য কে আটক করেছে র‌্যাব
ডাকাত দলের ৭ সদস্য কে আটক করেছে র‌্যাব (ছবি : দৈনিক অধিকার)

সাভারের আশুলিয়ার কুন্ডলবাগ ও কাশিমপুরের বাগবাড়ী মিছারবাগ এলাকায় অভিযান পরিচালনা করে সংঘবদ্ধ ডাকাত দলের ৭ সদস্য কে আটক করেছে র‌্যাব-৪। এসময় ৫ টি অটোরিকশাসহ ডাকাতদের ব্যবহৃত দেশিয় অস্ত্র ও আরো সরঞ্জামাদি জব্দ করা হয়।

বুধবার (২৮ এপ্রিল) বিকালে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৪ এর সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার রাকিব মাহমুদ খান।

এর আগে মঙ্গলবার (২৭ এপ্রিল) আশুলিয়া থানাধীন কুন্ডলবাগ এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, মো. নান্নু সরদার (৪৩), মো. বাবু আকন্দ (৩০), মো. রফিক (৩৪), মো. আলম (৩০), মো. শাহবুল শিকদার (৪৫), মো. সুমন (২৮) ও মো. আজাদ (৩৭)।

আরও পড়ুন : সান্তাহারের পথেপ্রান্তে কৃষ্ণচূড়ার লাল মুকুট

র‌্যাব-৪ জানায়, গতকাল ২৭ এপ্রিল আশুলিয়ার কুন্ডলবাগ এলাকা থেকে সংঘবদ্ধ ডাকাকদল ডাকাতির উদ্দেশ্যে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকা ও গাজীপুর সিটিকর্পোরেশনের কাশিমপুরের বাগবাড়ী মিছারবাগ এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। সেই সাথে দেশিয় অস্ত্রসহ পাঁচটি অটোরিকশা আটটি মোবাইল এবং নগদ টাকা উদ্ধার করা হয়।

এ বিষয়ে র‌্যাব-৪ সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার রাকিব মাহমুদ খান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা উক্ত ডাকাতি ঘটনার সাথে জড়িত মর্মে স্বীকারোক্তি প্রদান করেছে। তারা সংঘবদ্ধ দুর্ধষ আন্ত: জেলা ডাকাত চক্রের সাথেও জড়িত। এই চক্রটি আন্ত: জেলা অটোরিকশা ও সিএনজি চালকসহ সাধারণ জনগণের জন্য আতংকের কারণ। তাদের নৃশংসতার জন্য অনেক সময় প্রাণহানির মতো ঘটনাও ঘটেছে। ধৃত দুর্ধর্ষ চক্রটি দীর্ঘদিন যাবত ঢাকা, মানিকগঞ্জ, গাজীপুরসহ ঢাকার নিকটবর্তী বিভিন্ন স্থানে ছিনতাই করে আসছিলো।

অধিকাংশ সময় এই দুর্ধষ চক্রটি ধারালো অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে সাধারণ ও নিরীহ পথচারীদের আটক করে টাকা পয়সাসহ বিভিন্ন ধরনের মালামাল ছিনতাই করে আসছিলো। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড