• বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ২৩ বৈশাখ ১৪২৮  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

খোকসায় স্বামীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ

  ওবাইদুর রহমান আকাশ, খোকসা

২৮ এপ্রিল ২০২১, ১৬:৪৮
খোকসায় স্বামীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ
ছবি : সংগৃহীত

কুষ্টিয়ার খোকসায় সাতপাখিয়া গ্রামের দুই সন্তানের জননী রেশমা (২৮) কে পারিবারিক কলহের জেরে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (২৭ এপ্রিল) বিকাল ৪টায় সাতপাখি গ্রামে স্বামীর বাড়িতে পারিবারিক কলহের জের ধরে রেশমার স্বামী মোহাম্মদ আলী তাকে বেধড়ক মারপিট করে। পরদিন অসুস্থ রেশমা খাতুন স্বামীর বাড়ি থেকে তার মায়ের বাড়ি চলে আসে। তিনি বুধবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন বলে জানায় তার পরিবার।

আহত রেশমার মা মাজেদা খাতুন জানান, ১৭ বছর আগে ওদের বিয়ে হয়। ওদের সংসারে দুইটা সন্তান রয়েছে। প্রায়ই আমার মেয়েকে এইভাবে নির্যাতন করতো ওর স্বামী মোহাম্মদ আলী। তবে এবারে নির্যাতনের পরিমাণটা এতই বেশি যে মেয়েটাকে হাসপাতাল পর্যন্ত আনতে আমার বেগ পেতে হয়েছে। এখন সে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আহত রেশমার বলেন, পারিবারিক ছোটছোট বিষয় নিয়ে কিছু হলেই বেধড়ক মারধর করে আমাকে। এবারও আমাকে মেরেছে। এমন কি চিকিৎসাও করায় না। বাধ্য হয়ে মা'য়ের বাড়ি চলে আসি। আমি ওর (মোহাম্মদ আলী) বিচার চাই।

এ ব্যাপারে মোহাম্মদ আলীর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক তাসনিম আলম সায়েম জানান, তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। হাসপাতালে ভর্তি করা হয়েছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার বলেন, ভিকটিম মামলা করার জন্য আমার কাছে এসেছিল তার চিকিৎসার জন্য হাসপাতালে পাঠিয়েছি। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড