• মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিয়ে ভেঙে যাওয়ায় তরুণীর আত্মহত্যা 

  শুভংকর পোদ্দার, হরিরামপুর (মানিকগঞ্জ)

২৮ এপ্রিল ২০২১, ১৬:৪২
আহাজারি
মৃত ফুলুর মার আহাজারি (ছবি : দৈনিক অধিকার)

মানিকগঞ্জের হরিরামপুরে বিয়ে ভেঙে যাওয়ায় এক তরুণীর আত্মহত্যার ঘটনা ঘটেছে। বুধবার (২৮এপ্রিল) সকালে উপজেলার বাল্লা ইউনিয়নের বাল্লা গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত ফুলুর (২০) পিতা ইজান নবী ও মাতা মঞ্জু বেগম পেশায় দিনমজুর। ফুলুর ছোট দুই ভাই রয়েছে।

নিহতের মা মঞ্জু বেগম জানান, উপজেলার বাল্লা ইউনিয়নের ঝিটকা নতুন পাড়া এলাকার মো. কালামের ছেলে ট্রাক চালক সুমনের সাথে চার বছর আগে বিয়ে ঠিক হয় ফুলুর। পড়ে বিয়েটি ভেঙ্গে যায়। পরে সেই সুমনের সাথে প্রেমের সম্পর্ক হয় ফুলু'র। গত ছয়মাস এই সম্পর্ক টিকে থাকে।

এরপর আবারো বিয়ের প্রস্তাব নিয়ে যায় মেয়ের পরিবার কিন্তু বিয়ের কথা কিছুটা এগোলেও ছেলের পরিবার আবারো তা ভেঙে দেয়। তবে গোপনে চলতে থাকে তাদের প্রেমের সম্পর্ক। সেই সম্পর্কের কারণে গত সোমবার (২৬ এপ্রিল) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ফুলু সুমনের বাড়িতে অবস্থান নেন। পড়ে সুমনের বাসা থেকে মেয়ের পরিবারকে স্থানীয় গণ্যমান্যদের নিয়ে যেতে বলেন। সেখানে গেলে উভয় পরিবার বৃহস্পতিবার (২৯এপ্রিল) তাদের বিয়ের দিন ধার্য্য করে। তবে সুমন এই বিয়েতে অসম্মতি জানান। এমতাবস্থায় সুমনের সাথে ফুলু'র বাকবিতণ্ডা সৃষ্টি হয় ও ফুলুকে নিয়ে তার পরিবার বাসায় চলে আসে।

বুধবার সকাল ৮টায় ফুলু ও তার ছোট ভাইকে বাসায় রেখে বাবা, মা ও এক ভাই কাজে বের হন।

ছোট ভাই খেলতে বাইরে গেলে আত্মহত্যা করেন ফুলু।

খেলা শেষে ছোট ভাই বাসায় ফিরে ফুলুকে ঝুলতে দেখে চিৎকার দেয়। এতে বাড়ির পাশের লোকজন এগিয়ে এসে পরিবার ও পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে। এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিঙ্গাইর-হরিরামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মোহা. রেজাউল হক।

আরও পড়ুন : সান্তাহারের পথেপ্রান্তে কৃষ্ণচূড়ার লাল মুকুট

এবিষয়ে হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুঈদ চৌধুরী জানান, ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এছাড়া এবিষয়ে অপমৃত্যু মামলা হয়েছে বলেও জানান তিনি।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড