• রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাটিরাঙ্গায় প্রধানমন্ত্রীর ইফতার সামগ্রী বিতরণ

  আল-মামুন, খাগড়াছড়ি

২৮ এপ্রিল ২০২১, ১৬:৩৭
ছবি : দৈনিক অধিকার

করোনা ভাইরাস মোকাবেলায় সারাদেশে লকডাউনে সারাদেশের ন্যায় কর্মহীন মাটিরাঙার শ্রমজীবী মানুষ। রিকশাওয়ালা থেকে শুরু করে ফুটপাতের হকার, পরিবহন শ্রমিক ও দোকান কর্মচারী ও দিনমজুর মানুষেরা কর্ম-সংকটে দিন কাটাচ্ছে। এ পরিস্থিতিতে মাটিরাঙ্গার কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ।

বুধবার (২৮ এপ্রিল) সকালে মাটিরাঙ্গা পৌরসভা মিলনায়তনে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় থেকে প্রাপ্ত প্রধানমন্ত্রীর ইফতার সামগ্রী বিতরণ করেন শরনার্থী প্রত্যাবাসন ও পুর্নবাসন এবং অভ্যন্তরীন উদ্বাস্তু নির্দিষ্টকরণ ও পুর্নবাসন সম্পর্কিত টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

এ সময় উপস্থিত ছিলেন- খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, জেলা পরিষদের সদস্য মংক্যচিং চৌধুরী, নিলোৎপল খীসা, হিরণ জয় ত্রিপুরা, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোর্শেদ খান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা, উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র শামসুল হক, মাটিরাঙ্গা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আলী, পৌর আওয়ামী লীগের সভাপতি হারুনর রশীদ ফরাজি ও সাধারণ সম্পাদক আলাউদ্দিন লিটন সহ প্রমুখ।

এ সময় শরনার্থী প্রত্যাবাসন ও পুনর্বাসন এবং অভ্যন্তরীন উদ্বাস্তু নির্দিষ্টকরণ ও পুনর্বাসন সম্পর্কিত টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, প্রথম ধাপে পৌরসভায় শতাধিক পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হচ্ছে। পরে পুরো উপজেলায় এক হাজার পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হবে। সরকার সব সময় অসহায় ও নিরীহ মানুষের পক্ষে কাজ করে যাচ্ছে। করোনা ভাইরাসের মহামারীতে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলাসহ মাস্ক ব্যবহারের আহ্বান জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড