• মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

সামাজিক সংগঠন আমরা বিপিয়ান-এর এক বছর পূর্ণ

  নেহাল আহম্মেদ প্রান্ত, আদমদীঘি (বগুড়া)

২৮ এপ্রিল ২০২১, ১৬:১২
সামাজিক সংগঠন আমরা বিপিয়ান-এর এক বছর পূর্ণ
আমরা বিপিয়ান-এর এক বছর পূর্ণ (ছবি : দৈনিক অধিকার)

বগুড়ার সান্তাহারের সুনামধন্য উচ্চ বিদ্যালয় সান্তাহার বিপি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সকল প্রাক্তন ছাত্রদের একটি ফেসবুক ভিত্তিক সামাজিক সংগঠন “আমরা বিপিয়ান" এর এক বছর পূর্ন হলো আজ।

পশ্চিম বগুড়ার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ সান্তাহার বিপি বহুমুখী উচ্চ বিদ্যালয় ১৯২৯ সালে বনমালী ও পরামের্শ্ব নামে দুই দানবীর ব্যক্তির হাতেই প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠার শুরু থেকে এখন পর্যন্ত বিদ্যালয়ের প্রতিটি ব্যাচ-ই কৃত্বিতের সাথে সাফল্য রাখে। তবে বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রগন দেশে-বিদেশে বিভিন্ন জায়গায় অবস্থান করলে তাদের নিজেদের মধ্যে যোগাযোগ রক্ষার্থে গত ২৮ এপ্রিল ২০২০ সালে বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র রাকিবুল হাসান,আল-সায়াদ পারভেজ, নাসীফ আরেফিন নিবির, মাসুদ রানা মাসুদ, জিসান ও তনু এদের হাত ধরেই এই সংগঠনটির উদ্ভাবন করা হয়। এছাড়াও বিভিন্ন সামাজিক কাজেও ভূমিকা রাখছে প্রাক্তন ছাত্রদের এই সংগঠন আমরা বিপিয়ান।

আমার বিপিয়ানের জন্মদিন শুভেচ্ছা জানান বিদ্যালয়ের বিভিন্ন ব্যাচের প্রাক্তন ছাত্র সহ রাজনৈতিক, সামাজিক ও ব্যবসায়ী পার্যায়ে বিভিন্ন বিশিষ্ট ব্যক্তিবর্গ।

এ সময় গ্রুপের এ্যডমিন প্যানেল এর সাথে কথা বললে তারা বলেন আমাদের গ্রুপটি সকলের সহযোগিতায় খুব ভালো কাজ করছে, আগামী দিনে আরও অনেক ভালো কাজ করতে হবে। সকলের সহযোগিতায় আমাদের এই প্রাক্তন সংগঠনটি সামাজিক পর্যায়ে একটি ভালো ভূমিকা রাখবে বলেও আমরা আশা রাখি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড