• শনিবার, ০৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুনামগঞ্জে দুই পোশাক শ্রমিককে ধর্ষণের অভিযোগ

  সারাদেশ ডেস্ক

২৮ এপ্রিল ২০২১, ১২:৩৪
প্রতীকী ছবি

সুনামগঞ্জের জামালগঞ্জে জুস খাইয়ে পোশাক কারখানার দুই কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (২৭ এপ্রিল) এ ঘটনায় জামালগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন এক কিশোরীর বাবা। এতে চাঁনপুর আবুরহাঁটি গ্রামের বজলু মিয়ার ছেলে আলমগীর মিয়া (২৫) ও হরমুজ আলীর ছেলে আবুল কালামকে (২৬) আসামি করা হয়েছে।

সোমবার (২৫ এপ্রিল) রাতে ধর্ষণের ঘটনা ঘটে। মঙ্গলবার ওই দুই কিশোরীকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি ইউনিটে পাঠানো হয়েছে।

অভিযোগে জানা যায়, ওই দুই কিশোরী রাজধানীর কামরাঙ্গীরচরের একটি পোশাক কারখানায় কাজ করে। লকডাউনের জন্য পরিবারের সঙ্গে তারা বাড়িতে আসে। সোমবার সন্ধ্যায় পোশাক কারখানা খোলার খবরে তারা ঢাকার উদ্দেশে রওনা দেয়। বাড়ি থেকে তারা চাঁনপুর হারুন মার্কেটের সামনে এসে অভিযুক্ত আবুল কালামের টমটমে ওঠে। এ সময় আবুল কালাম তার বন্ধু আলমগীরকেও গাড়িতে উঠায়।

দুই কিশোরী জামালগঞ্জ ফেরিঘাটে এসে টমটম থেকে নামতে চাইলে টমটমচালক ঢাকার গাড়ি চলে না বলে তাদের জানায়। তখন তারা বাড়ি ফেরার জন্য ওই গাড়িতে উঠে বসে। এ সময় অভিযুক্ত আলমগীর তাদের হাতে জুস ধরিয়ে দিয়ে তাদের খেতে বাধ্য করে। জুস খেয়ে দুইজনই অসুস্থ হয়ে পড়ে।

অসুস্থ অবস্থায় আলমগীর ও কালাম তাদের চাঁনপুর গ্রামের পার্শ্ববর্তী কান্দারক্ষীর খেতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এরপর ধর্ষণের কথা কাউকে বললে প্রাণে মারার হুমকি দিয়ে তারা ঘটনাস্থল ত্যাগ করে। পরে রাত ১১টায় একই গ্রামের তোফাজ্জল হোসেন ধান নিয়ে বাড়ি ফেরার পথে দুই কিশোরীকে ঘটনাস্থলে পড়ে থাকতে দেখে স্বজনদের খবর দেয়।

স্থানীয় মেম্বার ও প্রতিবেশীদের সহায়তায় অসুস্থ দুই কিশোরীকে জামালগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা তাদের উন্নত চিকিৎসার জন্য মঙ্গলবার সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

জামালগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইফুল জানান, এই ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তার করতে সর্বোচ্চ চেষ্টা করা হচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড