• রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বান্দরবানে করোনায় একজনের মৃত্যু, ২টি বাড়ি লকডাউন

  মোহাম্মদ আব্দুর রহিম,স্টাফ রিপোর্টার (বান্দরবান)

২৮ এপ্রিল ২০২১, ১০:১২
বান্দরবানে করোনায় একজনের মৃত্যু, ২টি বাড়ি লকডাউন
লকডাউন ঘোষনা (ছবি : দৈনিক অধিকার)

বান্দরবানে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে মো. হাসান নামে এক জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় মঙ্গলবার (২৭ এপ্রিল) বিকালে নিহতের বাড়িসহ ২টি বাড়ি লকডাউন করা হয়েছে।

স্বাস্থ্য বিভাগ ও পরিবার জানায়, সদরের ক্যাছিংঘাটা এলাকার বাসিন্দা হাসানকে প্রচণ্ড শ্বাসকষ্ট নিয়ে সোমবার সন্ধ্যায় বান্দরবান সদর হাসপাতালে নেয়া হয়। প্রাথমিক চিকিৎসা শেষে অক্সিজেন লাগিয়ে এ্যাম্বুলেন্সে দ্রুত উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

রোগীর স্বজন সাহেদুল ইসলাম বাবুল জানান, হাসান'কে এ্যাম্বুলেন্সে অক্সিজেন দিয়ে রাত সাড়ে ৯টার দিকে বান্দরবান হাসপাতাল থেকে চট্টগ্রামে নেয়া হয়। রাতে মেডিকেল নেয়ার পর চিকিৎসক পরীক্ষা করেই করোনা পজিটিভের বিষয়টি আমাদের নিশ্চিত করে।

মঙ্গলবার ভোররাতে হাসপাতালে হাসানের মৃত্যু হয়। লাশ সকালে হাসপাতাল থেকে লোহাগাড়া গ্রামের বাড়িতে নিয়ে দাফন করা হয়।

তবে বান্দরবানের সিভিল সার্জন ডা. অংসুই প্রু মারমা জানান, করোনা উপসর্গ প্রচণ্ড শ্বাসকষ্ট নিয়ে সোমবার সন্ধ্যায় হাসপাতালের ইমাজেন্সিতে নিয়ে আসা হয়। প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রামে পাঠানো হয়। সেখানে রোগীর মৃত্যু হয়।

সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বানু মারমা জানান, নিহত হাসান করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছে। নমুনা রিপোর্টে তার পজিটিভ শনাক্ত হয়েছে। তাই সংক্রমন রোধে নিহতের বাড়িসহ ২টি বাড়ি লকডাউন করা হয়েছে।

এসময় অন্যান্যদের মধ্যে সদর উপজেলা নির্বাহী অফিসার তৌছিফ আহমেদ, পৌরসভার প্যানেল মেয়র সৌরভ দাস শেখরসহ পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্যানেল মেয়র সৌরভ দাস শেখর বলেন, নিহত হাসান বান্দরবান-ক্যাচিংঘাটা রুটে টমটম গাড়ী চালাত। সে ক্যাছিংঘাটার বাসিন্দার মো. আবছারের ছেলে। সংক্রমন রোধে ক্যাচিংঘাটা এলাকায় নিহতের বাড়িসহ ২টি বাড়ি লকডাউন করা হয়েছে।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড