• মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নাঙ্গলকোটে গৃহবধূকে গলা টিপে হত্যার অভিযোগ

  এসএম ইউসুফ আলী, ব্যুরো প্রধান, ফেনী

২৮ এপ্রিল ২০২১, ০৯:৩২
প্রতীকী ছবি

কুমিল্লার নাঙ্গলকোটে আছমা আক্তার জেরিন (১৯) নামের এক গৃহবধূকে গলা টিপে হত্যার অভিযোগ উঠেছে।

সোমবার (২৬ এপ্রিল) রাতে উপজেলার সাতবাড়ীয়া গ্রামে এ ঘটনা ঘটে। ওই গৃহবধূর মৃত্যুর পর থেকে তার শ্বশুর বাড়ির লোকজন পলাতক রয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, সাতবাড়ীয়া গ্রামের নুর আফজাল মোল্লার মেয়ে আছমা আক্তার জেরিনের (১৯) সাথে একই গ্রামের সিরাজ মজুমদারের ছেলে নাজমুল মজুমদারের প্রেমের সম্পর্ক ছিল। পরে পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। বিয়ের পর থেকে জেরিনের ননদ মায়া বেগম ও ভাসুর কামরুল হাছান মেনে নিতে পারেননি। বিয়ের দুই মাস পর নাজমুল সৌদি আরবে চলে যাওয়ার পর থেকে তার উপর মানসিক নির্যাতন করতে থাকে শ্বশুর বাড়ির লোকজন।

সোমবার রাতে জেরিন তার শ্বশুর, ভাসুর, ননদ ও জ্যার সাথে ধান মাড়াইয়ের কাজ করছিলেন। এ সময় জেরিনের বড় ভাই আতিক প্রবাস থেকে ফোন করলে কাজ রেখে ভাইয়ের সাথে কথা বলতে ঘরে চলে যান জেরিন। এতে জেরিনের ভাসুর নাজমুল, ননদ মায়া বেগম ক্ষিপ্ত হয়ে ঘরে ঢুকে তাকে গলা টিপে ধরে ও কিল ঘুষি মারলে ঘটনাস্থলে জেরিনের মৃত্যু হয় বলে অভিযোগ করে নিহতের পরিবার। পরে শ্বশুর বাড়ির লোকজন জেরিনকে ফাঁসিতে ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে অপপ্রচার চালায়।

জেরিনের মা হাছিনা বেগম অভিযোগ করে বলেন, জেরিনকে শ্বশুর বাড়ির লোকজন খুন করেছে। অপরাধীদের কঠিন বিচার চান তিনি।

জেরিনের চাচা নুরুল হুদা মোল্লা বলেন, তার ভাতিজিকে শ্বশুর বাড়ির লোকজন পরিকল্পিতভাবে মারধর করে হত্যা করেছে। তিনি এর সুষ্ঠু বিচার দাবি করেন।

নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়ার পর ব্যবস্থা নেয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড