• সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরে গণপরিবহন চালুর দাবিতে মহাসড়ক অবরোধ

  আব্দুল মালেক, স্টাফ রিপোর্টার (গাজীপুর)

২৭ এপ্রিল ২০২১, ২১:০৯
fjfgfg
ছবি : দৈনিক অধিকার

গাজীপুরে গণপরিবহন চালুর দাবিতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করেছে বাস চালকরা।

মঙ্গলবার (২৭ এপ্রিল) বেলা ১২টায় মহাসড়কের বোর্ডবাজার এলাকায় আল-হেরা সিএনজি পাম্প এর সামনে ভিআইপি ও বলাকা পরিবহনের ২০ থেকে ২৫ জন চালক মহাসড়কে সিমেন্টর ব্লক দিয়ে প্রায় ২৫ মিনিট বন্ধ রাখে।

বাস চালক ইলিয়াস, মামুন, সুমন ও রাব্বি জানান, নিত্যদিনের আয়-রোজগার দিয়ে তাদের সংসার চলত। কিন্ত করোনা ভাইরাস নিয়ন্ত্রনে সরকার বিনা নোটিশে হঠাৎ লকডাউন করে দিয়েছে। রাস্তায় গাড়ি চালাতে না পারায় তাদের কারো ঘরে খাবার নেই। মা-বাবা ও ছেলে-মেয়েদের মুখে খাবার দিতে পারছি না। কঠিন কষ্টের মধ্য দিয়ে চলছে আমাদের জীবন-যাপন। কিন্তু সরকারের কোন প্রতিনিধি বা সরকারি দলের কোন নেতা আমাদের খোঁজ-খবর নিচ্ছেন না। তাদের দাবি সবকিছু যেভাবে চলছে ঠিক ওই ভাবে স্বাস্থ্যবিধি মেনে আমাদের গণপরিবহনও চালাতে দেয়া হউক।

গাছা থানার ওসি (তদন্ত) নন্দলাল চৌধুরী বলেন, গণপরিবহন চালুর দাবিতে বাস চালকরা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করলে তিনি তাদের খাদ্য সহায়তার আশ্বাস দিলে তারা অবরোধ তুলে নেন।

ওডি/

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড