• শুক্রবার, ১৪ মে ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্রাহ্মণবাড়িয়ায় সংঘর্ষের ঘটনায় গ্রেপ্তার আরও ৩০

  সারাদেশ ডেস্ক

১৮ এপ্রিল ২০২১, ১৩:৪২
আরও ৩০ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ (ছবি : সংগৃহীত)

ব্রাহ্মণবাড়িয়ায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে হেফাজত কর্মীদের সংঘর্ষের ঘটনায় আরও ৩০ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (১৭ এপ্রিল) থেকে রবিবার (১৮ এপ্রিল) সকাল পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ নিয়ে মোট ২৯৮ জনকে গ্রেপ্তার করা হল।

জেলা পুলিশ সূত্রে জানা যায়, বাংলাদেশে মোদীর সফরের বিরোধীতা করে তিনদিন (২৬, ২৭ ও ২৮ মার্চ) ধরে করা আন্দোলন, ভাঙচুর, অগ্নিসংযোগ ও হামলার ঘটনায় মোট ৫৪টি মামলা হয়েছে। ঘটনার ভিডিও ফুটেজ ও স্থিরচিত্র দেখে আসামিদের গ্রেপ্তার করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় শনিবার থেকে রবিবার সকাল পর্যন্ত আরও ৩০ জনকে গ্রেপ্তার করা হয়েছে। ৫৪ মামলার মধ্যে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় ৪৯টি, আশুগঞ্জ থানায় তিনটি ও সরাইল থানায় দুটি মামলা হয়েছে। এ মামলাগুলোর এজহারভুক্ত আসামি ৪১৪ জন এবং অজ্ঞাতনামা আসামি অন্তত ৩৫ হাজার। ওই তিনদিনের জ্বালাও পোড়াও পরিস্থিতি ও চরম নৈরাজ্য নিয়ন্ত্রণে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর গুলিতে ১৫ জনের মৃত্যু হয়।

জেলা অতিরিক্ত পুলিশ সুপার রইছ উদ্দিন জানান, আসামিদের ধরতে অভিযান অব্যাহত থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড