• মঙ্গলবার, ১৮ মে ২০২১, ৪ জ্যৈষ্ঠ ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চন্দনাইশে লকডাউন মানাতে মাঠে তৎপর প্রশাসন

  কামরুল ইসলাম মোস্তফা, চন্দনাইশ (চট্টগ্রাম)

১৮ এপ্রিল ২০২১, ১৩:৩২
লকডাউন মানাতে মাঠে তৎপর প্রশাসন (ছবি : দৈনিক অধিকার)

করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলা ও সংক্রমণ প্রতিরোধে গত ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে দেশজুড়ে এক সপ্তাহের 'কঠোর লকডাউন' শুরু হয়েছে। চলবে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত। কঠোর লকডাউনের বিধি-নিষেধ মানতে বাধ্য করতে সারা দেশের ন্যায় চন্দনাইশেও মাঠে রয়েছে পুলিশ প্রশাসন।

লকডাউনের পঞ্চম দিন রবিবার (১৮ এপ্রিল) ভোর থেকে উপজেলার গাছবাড়িয়া কলেজ গেইট, খাঁনহাট, দোহাজারী পৌরসভাসহ বিভিন্ন এলাকায় দেখা যায় পুলিশের তৎপরতা।

কঠোর লকডাউন কার্যকর করার জন্য চন্দনাইশ থানা, দোহাজারী পুলিশ তদন্ত কেন্দ্র, শহর ও যানবাহন শাখার পুলিশের পক্ষ থেকে বিভিন্ন জায়গায় চলছে তাদের অভিযান। গুরুত্বপূর্ণ জায়গায় চেক পোস্টের মাধ্যমে গাড়ি থামিয়ে যাত্রীদের পরিচয় এবং রাস্তার বের হবার কারণ জিজ্ঞেস করা হচ্ছে। যেসব পেশার মানুষ জরুরি সেবার সাথে সম্পৃক্ত তাদের অতিক্রম করার অনুমতি দিয়ে অন্যদের ফিরিয়ে দেয়া হচ্ছে বাড়ির দিকে। উপজেলা সদরে অভিযানে নেতৃত্ব দেন থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. নাসির উদ্দীন সরকার।

অপরদিকে দোহাজারী পৌরসভার বিভিন্ন এলাকায় দোহাজারী পুলিশ তদন্ত কেন্দ্র আই.সি পরিদর্শক আব্দুল হালিমের নেতৃত্বে সহকারী উপপরিদর্শক (এএসআই) জাকির হোসেনসহ পুলিশ সদস্যরা মাইকিং করে জনগণকে ঘরে অবস্থান করে সতর্ক থাকতে অনুরোধ করছেন। পুলিশের সরব উপস্থিতি ও টহল জোরদার করায় অপ্রয়োজনে মানুষের বাইরে চলাফেরা কমেছে। এরপরও কেউ ঘর থেকে বাইরে গেলে পুলিশ সদস্যরা তাদের নানাভাবে ফেরত পাঠাতে চেষ্টা করছেন। এছাড়া শহর ও যানবাহন শাখার ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) কবির উদ্দিন সরকারের নেতৃত্বে ১০জন মোটরসাইকেল আরোহীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড