• শনিবার, ০৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভাঙ্গায় আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০

  ফরিদপুর প্রতিনিধি

১৭ এপ্রিল ২০২১, ২২:৩২
অবস্থান
পুলিশের অবস্থান (ছবি : দৈনিক অধিকার)

ফরিদপুরের ভাঙ্গায় এক দল নেতাকে ধরার গুজবকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের মাঝে সংঘর্ষে কমপক্ষে দশ জন আহত হয়েছেন। এদের মধ্যে দেলায়োর ও আবু মাল্লা নামে গুরুতর আহত দুজনকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অন্যদের ভাঙ্গা ও রাজৈর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। শনিবার (১৭ এপ্রিল) দুপুর হতে বিকেল পর্যন্ত ঘারুয়া ইউনিয়নের রাজেশ্বরদী গ্রামে দফায় দফায় এ সংঘর্ষ ঘটে। গত দুদিন যাবত এ দুই পক্ষের মধ্যে থেমে থেমে সংঘর্ষ হচ্ছে বলে খবর পাওয়া গেছে।

এলাকাবাসী জানান, শাখাওয়াত মাতুব্বর ও ইদ্রিস হাওলাদার নামে স্থানীয় দুজন দলনেতার মাঝে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ রয়েছে। এরা উভয়েই বর্তমান এমপি মুজিবর রহমান নিক্সন চৌধুরীর সমর্থক। শনিবার দুপুরে একদলের নেতা শাখাওয়াতকে পুলিশ একটি মামলায় গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।

এরপর শাখাওয়াতকে প্রতিপক্ষ ধরে নিয়ে গেছে এমন গুজব ছড়িয় পড়ে গ্রামে। শাখাওয়াতের সমর্থকেরা প্রতিপক্ষের উপর হামলা চালায়।

আরও পড়ুন : পুলিশ সুপারের বাসা ৩০ ঘুঘুর অভয়ারণ্য

এরপর উভয় পক্ষ সংঘবদ্ধ হয়ে দেশীয় অস্ত্রশস্ত্র ঢাল, সড়কি, টেটা ও ইটপাটকেল নিয়ে ব্যাপকভাবে সংঘর্ষে জড়িয়ে পড়ে। প্রায় দুই ঘণ্টা যাবত চলে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ।

খবর পেয়ে ভাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষকালে উভয় পক্ষের বাড়িঘর ভাংচুর ও গবাদি পশু ও মালামাল লুট হয়।

এ ঘটনায় ভাঙ্গা থানার এসআই শহিদুল্লাহ বলেন, গত দুইদিন ধরে ওই গ্রামের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ চলছে। উভয় পক্ষ হতে থানায় তিনটি মামলা করেছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড