• শুক্রবার, ১৪ মে ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

কাল বৈশাখী ঝড়ে ভোলা-লক্ষীপুর রুটে ফেরী চলাচল বন্ধ

  আদিল হোসেন তপু, ভোলা

১৭ এপ্রিল ২০২১, ১৬:৩৬
কালবৈশাখী ঝড়ে ভোলা-লক্ষীপুর রুটে ফেরী চলাচল বন্ধ
কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থ ঘাট (ছবি : দৈনিক অধিকার)

কালবৈশাখী ঝড়ের কবলে পড়ে দুই্টি ঘাট ক্ষতিগ্রস্থ হওয়ায় ভোলা-লক্ষীপুর রুটে ফেরী চলাচল বন্ধ হয়ে গেছে। এতে করে ভোলার সঙ্গে দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ২১ জেলার যোগাযোগের বিচ্ছিন্ন হয়ে গেছে। এবং উভয় পাড়ে শতাধিক পন্যবাহি গাড়ির জট সৃষ্টি হয়েছে। অন্যদিকে ঘাট সংস্কার না হওয়ায় দুই ঘাটে আটকে থাকা দুই ফেরীতে থাকা অন্তত ২০টি পন্যবাহি ট্রাক নামতে পারছে না।

ইলিশা ফেরিতে অপেক্ষমাণ ট্রাকচালক মো. রুবেল বলেন, ঢাকা থেকে ফ্রীজ নিয়ে ভোলার ইলিশা ফেরি ঘাটে আসলে ঝরের কবলে ফেরি ঘাট ভেঙ্গে যাওয়ায় নামতে পারিনি এখনো নামতে পারিনি।

ভোলা সদর উপজেলার ট্রাকচালক রফিক মিয়া বলেন, ভোলা থেকে তরমুজ নিয়ে ঢাকায় যাওয়ার কথা ছিল। ফেরির সিরিয়ালও পেয়েছি কিন্তু সকালের ঝড়ে ঘাট উল্টে যাওয়ায় ফেরিতে উঠতে পারিনি। এখন কবে ঠিক হয় আর কবে ফেরিতে উঠতে পারবো আল্লাহ জানে।

ভোলার ইলিশা ফেরী ঘাটের ইনচার্জ পারভেজ খান জানিয়েছেন, সকালের দিকে ঝড়ের কবলে পড়ে ভোলা-লক্ষীপুর রুটের ভোলা অংশের ইলিশা ফেরীঘাটের একটি লো ওয়াটার এবং একটি হাইওয়াটার ঘাট ক্ষতিগ্রস্থ হয়েছে। এতে ফেরী চলাচল বন্ধ করে দেয়া হয়েছে। ঘাট মেরামতের জন্য বিআইডব্লিটিএ কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড