• সোমবার, ১০ মে ২০২১, ২৭ বৈশাখ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

আম পাড়া নিয়ে দু’দল গ্রামবাসীর সংঘর্ষ, নিহত ১

  নাজির আহমেদ, ভৈরব (কিশোরগঞ্জ)

১৭ এপ্রিল ২০২১, ১৬:২১
প্রতীকী ছবি

কিশোরগঞ্জের কুলিয়ারচরে গাছ থেকে আম পাড়া নিয়ে দুই দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে লিটন মিয়া (৪১) নামে একজন নিহত হয়েছেন। এ সময় উভয়পক্ষের কমপক্ষে ১০ জন আহত হন। সংঘর্ষে ২০ থেকে ২৫টি বসতঘর ভাঙচুর ও লুটপাট করা হয়।

শনিবার (১৭ এপ্রিল) সকাল ৭টার দিকে উপজেলার ছয়সূতি ইউনিয়নের মধ্যলালপুর গ্রামে ঘটনাটি ঘটে। নিহত লিটন উপজেলার ছয়সূতি ইউনিয়নের মধ্যলালপুর এলাকার আব্বাছ আলীর ছেলে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার (১৬ এপ্রিল) বিকেলে গাছ থেকে আম পাড়া কেন্দ্র করে মধ্যলালপুরের কাঞ্জিবাড়ি ও উমরাবাড়ির শিশুদের ঝগড়া হয়। এ নিয়ে রাতেই উভয়পক্ষের লোকজন সালিসে বসেন। সেই সালিস মীমাংসা ছাড়াই শেষ হয়।

শনিবার সকালে উমরাবাড়ির মিশ্রি মিয়ার নেতৃত্বে ১০ থেকে ১২ জন কাঞ্জিবাড়িতে হামলা চালান। এ সময় উভয়পক্ষ লোকজন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে লিপ্ত হয়। ঘণ্টাব্যাপী চলা এ সংঘর্ষে কাঞ্জিবাড়ির লিটন মিয়া ঘটনাস্থলেই নিহত হন।

কুলিয়ারচর থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তুচ্ছ একটি ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে হতাহতের এ ঘটনা ঘটেছে। ঘটনা তদন্ত করে প্রকৃত অপরাধীদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড